এবার ED-কে সরাসরি নিশানা করে ‘বিরাট’ টুইট অভিষেকের! বিদেশ থেকেই ছুড়ে দিলেন চ্যালেঞ্জ

   

বাংলা হান্ট ডেস্কঃ চোখের চিকিৎসার জন্য বিদেশে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বঙ্গ রাজনীতি থেকে বর্তমানে কিছুটা দূরে নেতা। তবে এই সময়েও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে তোপ দাগতে বাদ রাখছেন না তিনি। সোমবার সকালে এক ট্যুইটে (Tweet) ইডিকে জোর আক্রমণ করেন তৃণমূল সেকেন্ড ইন কমান্ড।

এদিন ট্যুইটে নেতা লেখেন, “এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে (ED) এত অকর্মণ্য সব লোক বসে আছে যে ওদের দেখে করুণা হচ্ছে। সপ্তাহে ২ বার আমার বিরুদ্ধে গল্প সাজানো ছাড়া ওদের আর কোনও কাজ নেই। আর এ সব করছে শুধু ওদের রাজনৈতিক প্রভুকে খুশি করার জন্য।”

তদন্তকারী সংস্থাকে আক্রমণ করে অভিষেক আরও লেখেন, “হতভাগ্য এবং হতাশ আত্মাদের প্রতি করুণা”। তার কথায়, ” পশ্চিমবঙ্গের বিজেপি নেতাদের মতন ইডি বা মিডিয়া প্রকাশনার কেউই আমার বিরুদ্ধে স্পষ্টভাবে অভিযোগ তোলার সাহস বা আত্মবিশ্বাসই নেই। ”

প্রসঙ্গত, সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলায় পরপর আদালতের প্রশ্নের মুখে পড়েছে ইডি। অভিষেকের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারির বিষয়েও সুপ্রিম কোর্টে অস্বস্তিতে পড়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দুদিন আগেই নিয়োগ দুর্নীতিতে অভিষেক মামলার শুনানিতেও হাইকোর্টের প্রশ্নের মুখে পড়ে গোয়েন্দা সংস্থা।

abhishek hc ed

অভিষেকের রক্ষাকবচ মামলায় ইডির তদন্তে রীতিমতো ক্ষুব্ধ হয় হাইকোর্ট। তদন্তকারী সংস্থাকে ভৎসর্ণা করে বিচারপতি বলেন, অনুমানের উপর ভিত্তি করে তদন্ত করা যায় না। আদালত প্রশ্ন তোলে কিভাবে শুধুমাত্র অনুমানের ওপর ভিত্তি করে অভিষেকের বিরুদ্ধে মামলা করল ইডি! এই আবহেই এবার সরাসরি ইডিকে নিশানা করে টুইট অভিষেকের।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর