Amit Shah: শাহের সভার দিন ঘটবে নজিরবিহীন কাণ্ড! বড় ঘোষণা তৃণমূলের, তুঙ্গে শাসক-বিরোধী তরজা

বাংলা হান্ট ডেস্ক: বুধবার ধর্মতলায় অমিত শাহের (Amit Shah) সভা জানিয়ে প্রস্তুতি তুঙ্গে গেরুয়া শিবিরের। আর এবার পাল্টা চাল তৃণমূলেরও (TMC)। বুধবার কালো পোশাক পরে বিধানসভায় (Vidhan Sabha) আসার সিদ্ধান্ত তৃণমূল বিধায়কদের। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদ জানাতেই পোশাকের রঙ ‘কালো’ নির্বাচন করা হয়েছে বলে তৃণমূল সূত্রের খবর।

কালো পোশাক পরবে তৃণমূল

   

শাসক দলের কথায়, শাহের সামনে কালো পোশাক পরে তৃণমূল বিধায়করা কেন্দ্রীয় বঞ্চনার বিষয়টিই তুলে ধরবেন। জানা যাচ্ছে, তৃণমূলের পরিষদীয় দল স্থির করেছে, মঙ্গলবার বিধানসভার অধিবেশন শেষে তৃণমূল বিধায়করা কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে বি আর অম্বেডকরের মূর্তির সামনে ধর্না দেবেন। বুধবার, শাহের সভার দিন কালো পোশাক পরে প্রতিবাদ দেখাবেন। যদিও তৃণমূলের পরিষদীয় দলের কালো পোশাক পরাকে কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা।

এই নিয়ে শুভেন্দু বলেন, ‘কালো পোশাক পরে কাকে বিক্ষোভ দেখাবেন? কালো পোশাক পরে কি নিজেদের বিরুদ্ধে বিক্ষোভ দেখাবেন? কারণ, কেন্দ্রীয় সরকারের কোনও প্রতিনিধি তো আর থাকবে না।’

Amit Shah attacks mamata banerjee about election result

উল্লেখ্য, ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে বুধবার বিজেপির প্রকাশ্য জনসভা রয়েছে। সেই সভায় উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। ২১ জুলাইয়ে তৃণমূল সাধারণত যেখানে সভা করে, এ বার সেখানেই পাল্টা সভা করে তৃণমূলকে জবাব দেওয়ার চ্যালেঞ্জ নিয়েছে বিজেপি। যদিও প্রথমে এই সভার জন্য পুলিশ অনুমতি দেয়নি। বিষয়টি গড়ায় আদালতে। সিঙ্গল বেঞ্চের পর ডিভিশন বেঞ্চও বিজেপির সভার অনুমতি দেয়। সেই সঙ্গে রাজ্য সরকারকে ভর্ৎসনাও করে। বলা হয়, ২১ জুলাই তৃণমূলের শহিদ সমাবেশ সেখানে হলে বিজেপির সভাও হবে।

সম্পর্কিত খবর