টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলের শহীদ দিবসের দিনে গুলিবিদ্ধ হয়ে খুন দলীয় কর্মী, আতঙ্ক গোটা এলাকায়

বাংলাহান্ট ডেস্কঃ শহীদ স্মরণ সেরে বাড়ি ফিরতেই গুলি বিদ্ধ হলেন তৃণমূল (tmc) কর্মী। বুধবার রাতে বিরাটির (birati) এই ঘটনায় প্রাণ হারিয়েছেন শুভ্রজিৎ দত্ত নামে বছর উনচল্লিশের এক তৃণমূল কর্মী। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে নিমতা থানার পুলিশ।

ঘটনাটি ঘটে বুধবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ। সূত্রের খবর, সেই সময় দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন তৃণমূল কর্মী শুভ্রজিৎ দত্ত। কিন্তু সেই সময় হঠাৎ দুটি বাইকে বেশ কয়েকজন যুবক তাঁকে পেছন থেকে সে এলোপাথাড়ি গুলি করতে থাকে। কেউ কিছু বুঝে ওঠার আগেই, মাটিতে লুটিয়ে পড়েন শুভ্রজিৎ দত্ত, এমনটাই জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

তৎক্ষণাৎ স্থানীয়রা ছুটে এসে শুভ্রজিৎকে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দেয়। স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ঘটনার ভিত্তিতে থানায় একটি লিখিত রিপোর্ট করে। ঘটনাস্থল খতিয়ে দেখতে সেখানে উপস্থিত হয়েছিল নিমতা থানার পুলিশ। গোটা এলাকার পাহাড়াও দিচ্ছে।

তবে পুলিশ সূত্রে খবর, দুপুরে তৃণমূল কর্মীদের বচসায় জড়ায় বিরাটির ত্রাস বাবুলাল সিং। সেই বচসা হাতাহাতিতে রূপ নেওয়ায়, তৃণমূল কর্মীদের বিরুদ্ধে বাবুলালের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বর্তমানে তিনি বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি রয়েছে। তবে এই খুনের ঘটনার সঙ্গে এই বচসার কোন যোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button