টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলের মহিলা প্রধানকে পঞ্চায়েত অফিসে ঢুকে বেধড়ক মারধোর! অভিযুক্ত দলের একাংশ

বাংলা হান্ট ডেস্কঃ যে কোনো রাজনৈতিক দলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা সকলের কাছেই কম বেশি পরিচিত। বহু বারই এ নিয়ে সমস্যায় পড়তে হয়েছে রাজ্যের শাসক দলকেও। কিন্তু তাও পিছু ছাড়ছে না এধরনের অস্বস্তিকর ঘটনা। ফের একবার জলঙ্গীর খয়রামারি গ্রাম পঞ্চায়েতের প্রধানকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের একাংশের বিরুদ্ধে। লক্ষণীয় বিষয় হল ওই গ্রাম পঞ্চায়েতটি তৃণমূল পরিচালিত। কিন্তু তা সত্বেও এদিন পঞ্চায়েতের মহিলা প্রধান সেলিনা বিবির উপর হামলা করেন পঞ্চায়েত সদস্যদের একাংশ। আক্রান্ত প্রধানের অভিযোগ, ঘটনাটি ঘটে পুলিশের সামনেই।

কিন্তু নিজেদের পরিচালিত পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে কেন এই বিক্ষোভ? তৃণমূল সদস্যরা জানিয়েছেন, খয়রামারি গ্রাম পঞ্চায়েতের প্রধান সেলিনা বিবি পঞ্চায়েত অফিসের সরকারি জিনিসপত্র নিজের বাড়িতে নিয়ে চলে গিয়েছেন ব্যক্তিগত ব্যবহারের জন্য। এ নিয়ে ইতিমধ্যেই বিডিও অফিসে ওই প্রধানের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের মতে, দুটি ল্যাপটপ, সিসিটিভি সেট, কাঠের চেয়ার এবং দরজা নিজের বাড়িতে নিয়ে চলে গিয়েছেন ওই প্রধান। আর তার থেকেই শুরু গোষ্ঠী কোন্দল।

স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুর নাগাদ। পঞ্চায়েত প্রধানের সঙ্গে তর্ক বিতর্ক শুরু হয় বিক্ষোভকারীদের। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকা সত্বেও ওই মহিলার চুলের মুঠি ধরে মারধর করেন বিক্ষোভকারীরা। অন্তত অভিযোগ এমনটাই। এরপর জলঙ্গির বিডিওর কাছে এই ঘটনা নিয়ে সবিস্তারে অভিযোগ দায়ের করেন বিক্ষোভকারীরা। শাসকদলের এই গোষ্ঠী কোন্দল নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Related Articles

Back to top button