‘বিয়ে মানে সারাজীবনের শাস্তি…’, টলিপাড়ায় আবার ভাঙন? ইঙ্গিতপূর্ণ পোস্ট নীল-তৃণার

বাংলা হান্ট ডেস্ক : বঙ্গ ধারাবাহিকের বিখ্যাত জুটি নীল (Neel Bhattacharya) এবং তৃণা (Trina Saha)। এই জুটিকে একসাথে অনেকে ‘তৃনীল’ বলেও ডেকে থাকেন। টলিপাড়ায় সুপারহিট এই জুটি। রমরমিয়ে চলতে থাকে দুজনার প্রেম কাহিনী। রিল লাইফ হোক কি রিয়েল লাইফ, দুই জায়গাতেই চুটিয়ে প্রেম করেন নীল এবং তৃণা। এরপর 2021 সালে সাতপাকে বাঁধা পড়েন দুইজন।

   

neel trina divorce tollywood 1676885287449 1676885287699 1676885287699

একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় 

তারকা দম্পতির বর্ণাঢ্য বিয়ের অনুষ্ঠানে হাজির হন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। তবে সোশ্যাল মিডিয়াতে দুজনার বিয়ের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সম্প্রতি। আর এই দেখে চক্ষু চড়কগাছ নীল-তৃণার। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, বিয়ের দিল লাল টুকটুকে বেনারসিতে সেজেছেন তৃণা। নীলের পরণে রয়েছে লাল বুটি দেওয়া সাদা পাঞ্জাবি, আর লালপাড় সাদা ধুতি।

জোরকা ঝটকা হায় জোরোঁ সে লাগা 

শাড়ি এবং ধুতি পরেই জোর নাচছেন দুই অভিনেতা অভিনেত্রী। পিছনে তখন বাজছে ‘জোরকা ঝটকা হায় জোরোঁ সে লগা / শাদি বন গ্যয়ী উমর ভর কি সাজা’ আর এই লিরিক্সেই যত সমস্যা। গান থেকে স্পষ্ট যে, দুজনেই স্বীকার করে নিয়েছেন বিয়ে মানেই সারা জীবনের সাজা।

আরও পড়ুন : শাহ-সভার প্রস্তুতি তুঙ্গে! ১৪-র রেকর্ড ভাঙাই লক্ষ্য, ১০ টি বাক্সে রয়েছে বিশেষ চমক

 

এমন গানে দুজনকে নাচতে দেখে বেশ মজা পেয়েছে নেটপাড়া। কেও কেও তো সরাসরি প্রশ্ন করেছেন, বিয়ের দিনেও তারা রিল বানাচ্ছেন কিনা। আবার অনেক উৎসুক দর্শকের প্রশ্ন নীল-তৃণার মধ্যে যে সমস্যার কথা শোনা যাচ্ছিল, সেটি সত্যিই কি মিটেছে কিনা। কিছুজন আবার সমবেদনাও জানিয়েছেন বিয়ে নিয়ে।