এবার নিজের উইকেট হারাতে চলেছেন সিরাজ! এই পাত্রীর সাথে বিয়ে করবেন ভারতীয় পেসার

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গত এশিয়া কাপ (2023 Asia Cup) ও বিশ্বকাপে (2023 ODI World Cup) ভারতীয় দলের (Indian Cricket Team) এক অতি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছিলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। হায়দ্রাবাদের (Hyderabad) তারকা ক্রিকেটার এশিয়া কাপ ফাইনালে প্রায় একার হাতেই ধ্বংস করে দিয়েছিলেন শ্রীলঙ্কান ব্যাটিং অর্ডার। তার কাঁধে ভর করেই পাঁচ বছর পর এশিয়া কাপের ট্রফি ঘরে তোলে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল। বিশ্বকাপে তিনি কিছুটা ফিকে ছিলেন। তবে এবার তার জীবনের শুরু হতে পারে একটি নতুন অধ্যায়।

সিরাজের দ্বিতীয় ইনিংস?

   

গত দুই বছর ধরে ধারাবাহিকভাবে ভারতীয় দলের হয়ে প্রতি ফরম্যাটে ভালো পারফরম্যান্স করা এই তারকার ব্যক্তিগত জীবন সম্পর্কে একটা বড় আপডেট এবার সামনে আসছে। সিরাজের ঘনিষ্ঠ মহল মারফত পাওয়া খবর অনুযায়ী খুব শীঘ্রই এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা ভারতীয় পেসার।

সিরাজের পাত্রী কে?

এই খবর প্রকাশ্যে আসার পর অনেকেই জানতে চেয়েছেন যে তার সঙ্গে নিজের বাকি জীবনটা কাটাতে চলেছেন এই তারকা ভারতীয় ক্রিকেটার। এই বিষয়টা অবশ্য সিরাজ পুরোপুরি গোপনে রেখেছেন। নিজের ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে বরাবরই অত্যন্ত অন্তর্মুখী ভারতের এই তারকা পেসার। তবে সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী সিরাজের এই হবু স্ত্রী আসলে হায়দারাবাদেরই বাসিন্দা।

আরও পড়ুন: দ্রাবিড় ও রোহিতের ভবিষ্যৎ নিয়ে বড় সিদ্ধান্ত নেবে BCCI! ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নির্ধারণ হবে এই দিনে

আর কে কে জানেন?

ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে যে খুব কাছের আত্মীয় এবং বন্ধুরা ছাড়া এই ব্যাপারে আর কাউকে জানাননি সিরাজ। ভারতীয় দলে তার প্রিয় সঙ্গী এবং পরামর্শদাতা বিরাট কোহলিও এই সম্পর্কে অবহিত। তার বিবাহের দিন অন্য কেউ না হলেও বিরাট কোহলিকে উপস্থিত থাকতে দেখা যেতে পারে।

আরও পড়ুন: কোহলি, রোহিতদের জন্যই ভারত বিশ্বকাপ পায়নি! শামির মন্তব্যে এবার আগুন জ্বলবে ভারতীয় ক্রিকেটে

সিরাজের আফসোস:

বছর তিনের আগে নিজের বাবাকে হারিয়েছিলেন সিরাজ। অস্ট্রেলিয়া সফরের সময় করোনার কারণে বাবার মৃত্যুর সময় তিনি উপস্থিত থাকতে পারেননি ভারতে। তার বাবা তার জীবনের এই বিশেষ দিনে উপস্থিত থাকবেন না। এই নিয়ে কাছের বন্ধুদের কাছে কিছুটা আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।