ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ ওপেনিং ম্যাচে নামার আগে দেখে নিন মুম্বাই ইন্ডিয়ান্সের সেরা তিন ব্যাটসম্যান কে কে? নেই শচীন…

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ থেকে শুরু হতে চলেছে আইপিএল 2020। আইপিএলের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি দল হল মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্স চারবার আইপিএল ট্রফি জিতেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের এই সাফল্যের পেছনে সবচেয়ে বড় ভূমিকা পালন করে মুম্বাইয়ের শক্তিশালী ব্যাটিং লাইনআপ।
এক নজরে দেখে নেওয়া যাক মুম্বাইয়ের সেরা তিন ব্যাটসম্যান:

1) রোহিত শর্মা: এই ডানহাতি ভারতীয় ব্যাটসম্যান মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে সবথেকে বেশি রান করেছেন। বর্তমানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক। রোহিত শর্মার হাত ধরেই একের পর এক আইপিএল ট্রফি ঘরে তুলে মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে 143 ম্যাচে 3728 রান করেছেন রোহিত শর্মা।

2) কায়রন পোলার্ড: এই কারিবিয়ান অলরাউন্ডার দীর্ঘদিন ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি পড়ে আইপিএল কাপাচ্ছে। আইপিএলের ইতিহাসের অন্যতম সাহসী ক্রিকেটার হচ্ছেন কায়রণ পোলার্ড। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে 148 ম্যাচে 2755 রান করেছেন কায়রণ পোলার্ড।

3) আম্বাতি রায়াডু: এই ভারতীয় ব্যাটসম্যান 2010 সাল থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। বর্তমানে তিনি চেন্নাই সুপার কিংস দলে যোগদান করেছেন কিন্তু তিনি যতদিন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন ততদিন দলের সাফল্যে নিজের অবদান রেখেছেন। রায়াডু আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে 114 ম্যাচে 2416 রান করেছেন।

Back to top button