ক্রিকেটখেলাটাইমলাইনIPL

চেন্নাইয়ের পরপর হার, রায়নাকে ফিরিয়ে আনার দাবিতে উত্তাল টুইটার

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলের অন্যতম সফল দল হল চেন্নাই সুপার কিংস। তিনবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে এই ফ্র্যাঞ্চাইজি দলটি। এছাড়া প্রত্যেক বার নিয়ম করে ফাইনালেও উঠেছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন সিএসকে। তবে এবার আইপিএল মরশুম খুব একটা ভালো যাচ্ছে না চেন্নাইয়ের। আইপিএলে তিন ম্যাচ খেলে মাত্র একটিতে জয়লাভ করেছে চেন্নাই হারতে হয়েছে দুটিতে।

চেন্নাই দুটি ম্যাচ হারলেও গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চেন্নাইয়ের হার যেন কিছুতেই মেনে নিতে পারছেন না চেন্নাইয়ের সমর্থক। গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চেন্নাইয়ের হারের পর থেকে টুইটারে চেন্নাইয়ের ভক্তরা সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার দাবি তুলতে শুরু করেছেন।

দীর্ঘ বেশ কয়েক বছর ধরে চেন্নাইয়ের জার্সি গায়ে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন সুরেশ রায়না। আইপিএলের অন্যতম সফল ক্রিকেটার হলেন রায়না। আইপিএলে মোট রানের দিক দিয়ে বিরাট কোহলির পরেই অর্থাৎ দ্বিতীয় স্থানে রয়েছেন সুরেশ রায়না। এছাড়া রায়নার দুর্দান্ত ফিল্ডিং এবং স্পিন বোলিংও অনেক সময় চেন্নাইকে ম্যাচ জিতিয়েছে। আর তাই চেন্নাইয়ের পরপর দুটি ম্যাচ হারের পরই ভক্তরা টুইটারে রায়নাকে ফিরিয়ে আনার দাবি তুলতে শুরু করেছেন। উল্লেখ্য, ব্যক্তিগত কারনের জন্য এবার আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে সুরেশ রায়না। আর রায়নার এই অনুউপস্থিতিই ভোগাচ্ছে চেন্নাই সুপার কিংসকে।

Back to top button