টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: স্বল্প পোশাকে ‘মুকাবলা’ গানে নেচে নেটদুনিয়া মাতালেন দুই সুন্দরী

বাংলাহান্ট ডেস্ক: পুরোনো হিন্দি গানে নেচে সোশ্যাল মিডিয়া মাত করা এখন রীতিমতো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। একের পর এক এমন ভিডিও এখন ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। ফের একটি ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে দুই সুন্দরী ‘মুকাবলা’ গানে জমিয়ে নাচছেন।

পরনে সাদা শার্ট ও কালো হট প্যান্ট, খোলা চুল। দুই সুন্দরীর অসাধারন নাচ ও শরীরী ভঙ্গিতে মাতোয়ারা হয়েছে নেটদুনিয়া। ‘মুকাবলা’ গানের রিমেক ভার্শনের সঙ্গে নেচেছেন এই দুই সুন্দরী। গানটি তো অবশ্যই সুপারহিট, তার ওপর দুজনের নাচের স্টেপ। বলা বাহুল্য এই ভিডিও ভাইরাল তো হবেই।

‘হামসে হ্যায় মুকাবলা’ ছবির গান এটি। ছবিটিতে অভিনয় করেছিলেন প্রভুদেবা ও নগমা। প্রভুদেবার নাচের দক্ষতা সম্পর্কে তো প্রায় সকলেই ওয়াকিবহাল। স্বাভাবিক ভাবেই এই ছবির নাচ ও গান দুইই রীতিমতো জনপ্রিয় হয়েছিল নবব্ইয়ের দশকে। এই একবিংশ শতকে এসেও সেই একইরকম জনপ্রিয় রয়েছে এই গান।

এর আগেও নব্বইয়ের দশকের বহু পুরোনো গানে নেচে ভাইরাল হয়েছে অনেকে। কিছুদিন আগেই একটি পুরোনো হিন্দি গানে নাচ রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। সময় যত এগোচ্ছে ততই পুরোনা গানগুলোর চাহিদা ও জনপ্রিতা বৃদ্ধি পাচ্ছে নেটিজেনদের মধ্যে। গানগুলোর রিমেক ভার্সনও আসছে। জানা গিয়েছে, শুধু মাত্র ভারতে নয়, বিদেশেও হিন্দি গানের চাহিদা মারাত্মক। বিশেষত চিনে বলিউড ছবির বাজার খুবই ভাল। বহু বলিউড ছবিই ভাল ব্যবসা করেছে চিনে।

Back to top button