দুর্দান্ত ফিচারস্, অনবদ্য এই ফোনগুলো Flipkart, Amazon-এ পাবেন খুব সস্তায়! মেনে চলুন এই টিপস

বাংলাহান্ট ডেস্ক : অক্টোবর মানেই উৎসবের মাস। এই সময়টাতে বহু মানুষ অপেক্ষা করে থাকেন নতুন জামা কাপড় থেকে শুরু করে ইলেকট্রনিক গেজেটস কেনার জন্য। বর্তমানে বিভিন্ন অনলাইন শপিং সাইটগুলি উৎসবের মরশুমে দিয়ে থাকে আকর্ষণীয় ছাড়। এই উৎসবের মরশুমে বিভিন্ন ডিসকাউন্ট পাওয়া যায় flipkart , amazon এর মতো শপিং সাইটগুলোতে। আর দুদিন পর থেকেই ফ্লিপকার্টে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডেজ সেল।

ভারতের সবথেকে বড় দুটি ই-কমার্স সংস্থা হল flipkart ও amazon। সেলের সময় এই দুটি সাইটে থাকে বিভিন্ন ধরনের ছাড়। ইলেকট্রনিক্স জিনিসের উপর বড় রকমের ডিসকাউন্ট দেওয়া হয় এই সেলে। ৮ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে Flipkart Big Billion Sale। অন্যদিকে, আগামী ৮ই অক্টোবর থেকেই শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালও (Amazon.in Great Indian Festival 2023)। এই সেলে আপনারা যদি আকর্ষণীয় ছাড়ে ফাইভ জি মোবাইল কিনতে চান তাহলে আজকের প্রতিবেদনে নজর রাখুন।

আরোও পড়ুন : লক্ষ্মীবারে সুখবর! একাধিক জেলায় দাম কমল জ্বালানির, কোথায় কত রেট পেট্রোল-ডিজেলের

iPhone 14: গত বছর সেলে আর আইফোন থার্টিন সবথেকে বেশি বিক্রি হয়েছিল। মাত্র ৪০ হাজার টাকায় এই মডেলের বেস ফোনটি বিক্রি হয়েছিল। এ১৫ বায়োনিক চিপসেট সমৃদ্ধ এই আইফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে। এবছর এই ফোনটি আপনারা কিনতে পারবেন ৫০০০০ টাকায়। ষাট হাজার টাকা খরচ করলে কিনতে পারবেন আইফোন ১৪ প্লাস।

আরোও পড়ুন : ভয়াবহ বিপর্যয়! বন্ধ শিলিগুড়ি টু কালিম্পংয়ের রাস্তা, ঘুরপথে এই রুট ধরে আরও বিপাকে পর্যটকরা

Samsung S23 Ultra: ৬.৮০ ইঞ্চি ডিসপ্লে এবং ১২০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে এই মডেলটিতে। একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন 8 জেন 2 প্রসেসর সমৃদ্ধ এই ফোনটিতে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। প্রায় এক লাখ টাকা দাম পড়বে এই ফোনটির। অরিজিনাল প্রাইসের থেকে ৫০ হাজার টাকা কমে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন। ৭৫ হাজার টাকা খরচ করতে হবে S22 Ultra কেনার জন্য।

Pixel 7: এই বছর অনেক গ্রাহক Pixel 7 কেনার জন্য মুখিয়ে রয়েছেন। ৩৫-৪০ হাজারের মধ্যে এই ফোনটির দাম হতে চলেছে।

Flipkart,Amazon,E Commerce Website,Phones,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

Nothing Phone 2: ফ্লাগসিপ এই ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর। এছাড়াও এই ফোনের বেস মডেল 8 জিবির।

অন্যদিকে, Realme Narzo 60x 5G, Redmi 12 5G, Samsung Galaxy M34 5G, Redmi 12C, Realme Narzo N53 ফোনগুলি এবার অ্যামাজনে মিলতে চলেছে খুব সস্তায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর