টাইমলাইনবিনোদনছবি

গায়ে হলুদ থেকে মেহেন্দি, নাতাশার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে মাখোমাখো প্রেমের ছবি শেয়ার বরুন ধাওয়ানের

বাংলাহান্ট ডেস্ক: সবে সবে গতকাল সাত পাকে বাঁধা পড়েছেন বরুন ধাওয়ান (varun dhawan) ও নাতাশা দালাল (natasha dalal)। ছোটবেলার প্রেম পরিণতি পেয়েছে বিবাহ বন্ধনে। আলি বাগের বিলাস বহুল বিচ রিসর্ট এদিন সেজে উঠেছিল বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের জন‍্য। সকাল থেকেই ছিল সাজো সাজো রব। হলদি ও মেহেন্দি সেরেমনির পর সন্ধ‍্যায় সাত পাকে বাঁধা পড়েন বরুন নাতাশা।

বিয়ে নিয়ে প্রথমে ঢাক ঢাক গুড়গুড় করলেও পরে নিজেই সোশ‍্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেন বরুন। নাতাশার সঙ্গে সাত পাকে ঘোরার ছবিও পোস্ট করেন তিনি। তারপর থেকেই একে একে গায়ে হলুদ অনুষ্ঠান বা হলদি সেরেমনি ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন বরুন।


গায়ে মুখে হলুদ মেখে মাসল ফুলিয়ে পোজ দেন বরুন। চোখে রঙচঙে শেডস পরে স‍্যোয়াগ নিয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। পরিবার ও বন্ধু বান্ধবদের সঙ্গেও ছবি তোলেন অভিনেতা। নাতাশাকে পাশে নিয়ে ঘনিষ্ঠ হয়েও ছবি তুলতে দেখা যায় বরুনকে। সদ‍্য বিবাহিত বর কনেকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে বলি তারকা থেকে নেটিজেনরা। তুমুল ভাইরাল হয়েছে প্রতিটা ছবি।

 

সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে হয় বরুন নাতাশার বিয়ে। সাদা শেরওয়ানিতে সেজেছিলেন বরুন। অপরদিকে নাতাশার পরনে ছিল সাদা ও রূপোলি লেহেঙ্গা চোলি। দুই পরিবারের সদস‍্য ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতে হয় বিয়ে। প্রথম ছবি প্রকাশ‍্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

 

সম্প্রতি জানা গিয়েছিল ব‍্যাচেলর পার্টিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বরুন ধাওয়ান। আলিবাগে বিয়ের রিসর্টের থেকে কিছুটা দূরত্বে বসেছিল ব‍্যাচেলর পার্টির আসর। গাড়ি নিয়েই যাতায়াত করছিলেন বরুন। গভীর রাতে পার্টি থেকে রিসর্টে ফিরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। তবে তা তেমন মারাত্মক কিছু নয়। বরুনের গাড়ি দুর্ঘটনায়  কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ রয়েছেন অভিনেতা।

Back to top button