তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল দীপঙ্কর দে-কে! এখন কেমন আছেন? জানালেন দোলন রায়

বাংলা হান্ট ডেস্ক : শনিদেব যেন টলিপাড়ার (Tollywood) উপর প্রবল রুষ্ট। একটার পর একটা দুঃসংবাদ আসছে ইন্ডাস্ট্রি থেকে। দিনকয়েক আগেই খবর মিলেছিল, অসুস্থ হয়ে পড়েছেন রুবেল দাস (Rubel Das) । তারপর খবর এল, সায়ন্তনী গুহ ঠাকুরতাও প্রবল অসুস্থ হয়ে পড়েছেন। আর সেই রেশ কাটতে না কাটতেই খবর, গত শুক্রবার রাতে তড়িঘড়ি হাসপাতালে (Haspital) ভর্তি করতে হয়েছে দীপঙ্কর দে-কে (Dipankar Dey)।

মিডিয়া সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার রাতে আচমকাই ভীষণভাবে ঘামতে শুরু করেন এই বর্ষীয়ান অভিনেতা। আচমকাই সুগার ফল করার কারণেই নাকি এই ঘটনা ঘটে। তবে এখন নাকি অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা। আজ সকাল থেকে কথাবার্তাও বলছেন বলে খবর। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানিয়েছেন স্ত্রী দোলন রায়।

   

সম্প্রতি এক সাক্ষাৎকারে দোলন রায় জানিয়েছেন, বিগত বহুদিন ধরেই ডায়াবেটিস বাসা বেঁধেছে এই প্রবীণ অভিনেতার শরীরে। যে কারণে বাইরে যাতায়াতটা একটু কমই করেন তিনি। এখন তো কাজও অনেকটা কমিয়ে দিয়েছেন। বিশেষ করে তার বড় মেয়ে মারা যাওয়ার পর থেকে আরও ভেঙে পড়েন তিনি। বলতে গেলে একেবারেই ঘরকুনো হয়ে পড়েন দীপঙ্কর।

আরও পড়ুন : একমাসেই ৩ বার! ভূমিকম্প বিধ্বস্ত নেপালে মৃতের সংখ্যা বেড়ে ১২৯, তাসের ঘরের মত ধসছে বাড়ি

এইদিন দোলন রায় বলেন, “গত কাল রাতে বেশ চিন্তায় ছিলাম। কিন্তু এখন অনেকটাই চিন্তামুক্ত। এখন হাসপাতালে এলাম। তবে মনে হচ্ছে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেবে। অনেকটা সুস্থ আছেন উনি। বেশ অনেকগুলো পরীক্ষা করতে দিয়েছে। সেগুলোই করাতে হবে। হাসপাতাল থেকে আমি আবার এখন শুটিংয়ে ছুটব।”

আরও পড়ুন : ‘ডিসেম্বর থেকে বন্ধ করে দেব রেশন পরিষেবা’, চরম হুঁশিয়ারি ডিলারদের! বিপাকে সরকার

dipankar dey

দীপঙ্কর দে-র মেয়ে মারা যাওয়ার সময় দোলন রায় জানিয়েছিলেন, মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা। তখন থেকেই অভিনেতার মন মেজাজ কোনোকিছুই ভালো নেই। এমনিতেই বয়সের ভারে এখন অনেকটাই নুয়ে পড়েছেন তার উপর মেয়ের মৃত্যুর ঘটনা তার মনে আরও বেশি প্রভাব ফেলেছে। যদিও দোলনের আশা তিনি খুব তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠবেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর