টাইমলাইনবিনোদন

শেষ মুহূর্তে খেল দেখালেন ক‍্যাটরিনা! রাজস্থানে নয়, আগামী সপ্তাহে মুম্বইতেই বিয়ে করছেন ‘ভিক‍্যাট’

বাংলাহান্ট ডেস্ক: হাতে আর দশ দিনের থেকে কিছু বেশি সময়। এই শেষ মুহূর্তে এসে বড়সড় চমক দিলেন ক‍্যাটরিনা কাইফ (katrina kaif) ও ভিকি কৌশল (vicky kaushal)। রাজস্থানে নয়,তার আগেই মুম্বইতে বিয়ে সারছেন তাঁরা, তাও আবার আগামী সপ্তাহেই! মুম্বইতে ভিকির সঙ্গে আইনি বিয়ে সারবেন ক‍্যাট সুন্দরী।

সামাজিক রীতিতেও বিয়ে হবে ঠিকই, তবে তার আগে হাতে কিছুটা সময় রয়েছে। সেটাই কাজে লাগিয়ে আইনি বিয়ের ঝামেলাটা মিটিয়ে ফেলতে চান ভিকি ক‍্যাটরিনা। হ‍্যাঁ, ঝক্কিই বটে! ক‍্যাটরিনা ভারতীয় নন, ব্রিটিশ নাগরিক। তাই দুজনের আইনি বিয়ের প্রক্রিয়া একটু জটিল হবেই। সেসবে সময়ও লাগবে।


তাই আইনি ব‍্যাপার স‍্যাপার মিটিয়েই তারপর সেজেগুজে বিয়ের পিঁড়িতে বসতে চান ক‍্যাটরিনা। আর হবু স্ত্রীর হুকুম মতোই চলছেন ভিকি। অর্থাৎ এক দফা বিয়ে সেরেই মুম্বই ছেড়ে রাজস্থান উড়ে যাবেন ভিকি ক‍্যাটরিনা। সেখানে গিয়ে মেহেন্দি, সঙ্গীত সহ একগুচ্ছ অনুষ্ঠান তো রয়েইছে রাজকীয় বিয়ের আগে।

জানা যাচ্ছে, বিয়ের ছবি ফাঁস না হওয়ার জন‍্য বিশেষ ব‍্যবস্থা নিয়েছেন ‘ভিক‍্যাট’ জুটি। এমনিতেই শুধুমাত্র বর কনের পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে করবেন তাঁরা। তাঁদের পাঠানো বিয়ের কার্ডেই একটি বিশেষ।আবেদন রেখেছেন হবু বর কনে। দীপিকা রণবীরের স্টাইলেই আমন্ত্রিতদের বিয়ের আসরে মোবাইল ব‍্যবহার না করার আবেদন করেছেন ‘ভিক‍্যাট’ জুটি।


শুধু তাই নয়, যারা ইভেন্ট ম‍্যানেজমেন্টের দায়িত্বে রয়েছেন বা বিয়ের ছবি, ভিডিও তুলবেন তাদেরও কড়া বার্তা দেওয়া আছে, কোনো ছবি যেন বাইরে না যায়। ভিকি ক‍্যাটরিনার অনুমতি ছাড়া বিয়ের কোনো ছবি বা ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করা যাবে না বা তৃতীয় ব‍্যক্তিকে দেওয়াও যাবে না।

রাজস্থানের সাওয়াই মাধোপুরের বিলাসবহুল রিসর্ট সিক্স সেন্সেস ফোর্ট, বারওয়ারাতেই বিয়ের আসর বসবে ভিকি ক‍্যাটরিনার। ইতিমধ‍্যেই নাকি দুই পক্ষের টিম পৌঁছে গিয়েছে বিয়ের প্রস্তুতির তদারকি করতে। হবু বর কনে ধীরেসুস্থে আসবেন পরে। ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। বিয়েতে জনপ্রিয় বাঙালি ফ‍্যাশন ডিজাইনার সব‍্যসাচী মুখার্জির লেহেঙ্গাতেই সাজবেন ক‍্যাট।

Related Articles

Back to top button