টাইমলাইনভারত

জন্মদিনে নিজের হাতে লালকৃষ্ণ আদবানিকে কেক খাওয়ালেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় জনতা পার্টির বরিষ্ঠ নেতা লালকৃষ্ণ আদবানিকে (Lal Krishna Advani) ওনার ৯৩ তম জন্মদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বিশেষ অবসরে বলেন, লালকৃষ্ণ আদবানি দলের কোটি কোটি কর্মীদের সাথে সাথে দেশবাসী এবং আমাদের প্রথম প্রেরণা। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লালকৃষ্ণ আদবানির বাসভবনে গিয়ে ওনাকে নিজের হাতে কেক খাওয়ান।

লালকৃষ্ণ আদবানিকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ট্যুইট করে লেখেন, বিজেপিকে মানুষের কাছে পৌঁছে দেওয়ার সাথে সাথে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা শ্রদ্ধেয় লালকৃষ্ণ আদবানিজির জন্মদিনে ওনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। তিনি দলের কোটি কোটি কর্মীদের সাথে সাথে দেশবাসীর প্রেরণা। আমি ওনার দীর্ঘায়ু আর সুস্থ জীবনের প্রার্থনা করি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও বিজেপি সমস্ত নেতা আজ লালকৃষ্ণ আদবানিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পরিবেশ মন্ত্রী প্রকাশ জাবেরকড় শুভেচ্ছা জানিয়ে লেখেন, জনসংঘ, বিজেপির মহান নেতা এবং প্রাক্তন উপ প্রধানমন্ত্রী লালকৃষ্ণ আদবানি দীর্ঘজীবী হন। ওনার জন্মদিনে অনেক শুভেচ্ছা জানাই। আরেকদিকে, আইন মন্ত্রী রবি শঙ্কর প্রসাদও আদবানিকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ভারতের প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী তথা আমাদের পথ প্রদর্শক লালকৃষ্ণ আদবানিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ লেখেন, বিজেপির বরিষ্ঠ নেতা লালকৃষ্ণ আদবানিকে ওনার জন্মদিনে শুভেচ্ছা জানাই। আমিত শাহ ট্যুইট করে লেখেন, আদরণীয় আদবানিজি নিজের পরিশ্রম আর নিঃস্বার্থ মনোভাবে শুধু দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ যোগদানই দেন নি। উন বিজেপির দেশপ্রেমের বিচারধারা বিস্তারের জন্য মুখ্য ভূমিকা পালন করেছেন। ওনার জন্মদিনে ওনাকে শুভেচ্ছা জানাই আর ঈশ্বরের কাছে ওনার দীর্ঘায়ুর কামনা করি।

Back to top button