টাইমলাইনবিনোদন

গল্পের মাথা মুণ্ডু নেই, তবুও ‘মিঠাই’ নিয়ে হইচই! এদিকে ‘লালকুঠি’ শেষ? রাগে ফুঁসছেন দর্শকরা

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলায় আসছে নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। নতুনদের জায়গা ছেড়ে দিতে পুরনোদের তো বিদায় নিতেই হয়। এই অলিখিত নিয়মই চলে আসছে দীর্ঘদিন ধরে। মূলত যেসব সিরিয়ালের টিআরপি কম, দর্শক তেমন টানতে পারছে না, বাতিলের খাতায় তাদের নামই আগে লেখা হয়। জগদ্ধাত্রী আগমনের খবরে ‘লালকুঠি’ (Laalkuthi) বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

খবর ছড়িয়েছিল, জগদ্ধাত্রীর আসায় প্রথম কোপটা পড়বে ‘উমা’র উপরে। সঙ্গে আরো একটি সিরিয়াল শেষ হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছিল। সেই সিরিয়াল নাকি লালকুঠি। ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার পর অনুরাগীরা চোখের জলে বিদায় জানিয়েছিল রাহুল রুক্মার জুটিকে। স্টার জলসা থেকে সেই জুটিই পা রাখে জি বাংলায় লালকুঠির মাধ‍্যমে।


সবেমাত্র তিন মাস হয়েছে লালকুঠি শুরু হওয়ার পর‌। এর মধ‍্যেই ‘বৌমা একঘর’ এর মতো বিক্রম অনামিকা জুটিরও বিদায় ঘন্টা বেজে যাবে? বিষয়টা একেবারেই মানতে পারছেন না অনুরাগীরা। এখনো পর্যন্ত চ‍্যানেলের তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষনা না হলেও নেটপাড়ায় হইচই ফেলে দিয়েছেন লালকুঠি ভক্তরা।

একজন রীতিমতো ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, মিঠাই এর মতো সিরিয়াল যার গল্পের কোনো মাথা মুণ্ডু নেই, সেটা চলছে বহাল তবিয়তে কারণ টিআরপি বেশি। অথচ যে সিরিয়ালগুলোর গল্প ভাল কিন্তু টিআরপি কম সেগুলো সাত তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হচ্ছে। টিআরপি উঠবেই বা কীকরে? ক্ষুব্ধ নেটনাগরিকের দাবি, যে সিরিয়ালগুলোর টিআরপি বেশি সেগুলো সপ্তাহে সাতদিনই টেলিকাস্ট হয়। কিন্তু লালকুঠি টেলিকাস্ট হয় মোটে পাঁচদিন।

গোয়েন্দা গিন্নি, পাণ্ডব গোয়েন্দার মতো ভাল সিরিয়ালগুলোও টিআরপি কম হওয়ার কারণে তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হয়েছিল‌। এমনটা যেন লালকুঠির সঙ্গে না করা হয়, হুঁশিয়ারি ভক্তদের‌। অবশ‍্য নেটমাধ‍্যমে চাঞ্চল‍্য ছড়ালেও চ‍্যানেল কর্তৃপক্ষের তরফে এখনো কিছুই জানানো হয়নি কোনো সিরিয়াল শেষ হওয়ার ব‍্যাপারে।

Related Articles