টাইমলাইনভাইরাল

জন্মদিনে কেক কাটল এক বছরের হাতি, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Viral video : নেটপাড়ার ভাইরাল হওয়া বেশ কয়েকটি ভিডিও যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনই এমন অনেক জিনিস রয়েছে যা একজনের হৃদয়ে একটি সুখের অনুভূতি জাগিয়ে তুলতে পারে। এক বছরের হাতি শ্রীকট্টির জন্মদিন এমনই এক আনন্দানুভূতির জন্ম দেয়।

রবিবার শ্রীকুট্টি নামের এই খুদে হাতি তিরুবনন্তপুরমের কপপুকাদু হাতি উদ্ধার কেন্দ্রে তার জন্মদিন উদযাপন করেছিলেন। জন্মের মাত্র দুদিন পর গুরুতর অবস্থায় এই হাতিটিকে একটি বন থেকে উদ্ধার করা হয়েছিল। উদ্ধারকারী দল তাকে সাবধানে স্বাস্থ্যসেবা করেছে।

তার বাঁচার আশা খুবই কম ছিল তখন। উদ্ধারকেন্দ্রের ডাঃ ই এসওয়ারান এই মাদি হাতি ছানাটির বিশেষ যত্ন নিয়েছিলেন। তারই চিকিৎসায় ছয় মাস বয়সে শ্রীকুট্টি শিশুর খাদ্য, কোমল নারকেল জল এবং কলা খেতে শুরু করে।

এই জন্মদিনের উৎসবে শ্রীকুট্টি ছাড়াও আরো ১৫ টি হাতি ছিল বলে জানা যাচ্ছে। তাদের প্রত্যেককেই ভালো ভালো খাবার দিয়ে বিশেষ দিনটি উদযাপন করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এই হাতিটিকে নতুন পোশাকে বরন করা হচ্ছে। তারপর শুড় দিয়ে একটি বিশাল কেকও কাটে সে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই তুমুল ভাইরাল হয়ে যায়। নেটপাড়ার বাসিন্দাদের মন জয় করে নিয়েছে ছোট্ট শ্রীকুট্টি।

Back to top button