টাইমলাইনভারতভাইরাল

মহিলাদের সাথে প্রকাশ্যে সঙ্গম নিয়ে আলোচনা, viral video এর জেরে গ্রেপ্তার ইউটিউবার

viral video : সামাজিক মাধ্যম YouTube এ প্রত্যেকেই অন্য রকমের কনটেন্ট তৈরি করতে চান। ভাইরাল হওয়া কনটেন্ট এর জেরে অনেকেই জনপ্রিয় হয়ে যান। আবার অশ্লীল বা অন্যরকম কনটেন্ট তৈরি করতে গিয়েও অনেকে বিপদে পড়েন। এবার মহিলাদের সাথে প্রকাশ্যে সঙ্গম নিয়ে আলোচনার জেরে গ্রেপ্তার হলেন এক ইউটিউবার।

IMG 20210113 160107 Bangla Hunt Bengali News

তামিল ইউটিউব চ্যানেল ‘চেন্নাই টকস’ এর ২০০ টিরও বেশি ভিডিও রয়েছে, যার বেশিরভাগটাই ভক্স-পপ ফর্ম্যাটে। সঞ্চালক বিভিন্ন বিষয়ে বিভিন্ন ব্যক্তির সাক্ষাত্কার নেন এবং এই সাক্ষাত্কারগুলি একসাথে সম্পাদিত হয়।  প্রতিবেদন অনুসারে, এই ভিডিওগুলির মধ্যে মহিলা পুরুষ নির্বিশেষে   যৌনতা, মদ্যপান এবং সম্পর্কের বিষয়ে নানান কনটেন্ট ছিল।

শাস্ত্রী নগর পুলিশ দাবি করেছে যে তারা বসন্ত নগর সমুদ্র সৈকতে গিয়েছিল যেখানে বেশিরভাগ টিপোফের ভিত্তিতে ভিডিও গুলি করা হয়েছিল এবং তাদের ক্যামেরা এবং একটি মাইক্রোফোন ছিল বলে পুরুষদের জিজ্ঞাসাবাদ করেছিল।  পুলিশ বলছে যে তারা চ্যানেলের মালিক দীনেশকে (৩১) গ্রেপ্তার করেছে;  ভিজে আসেন বাদশা (23);  এবং ক্যামেরাপারসন অজয় ​​বাবু (২৪), লোকজনের অভিযোগের ভিত্তিতে।  তাদের বিরুদ্ধে অভিযোগ প্রকাশ্য অশ্লীলতা এবং যৌন হয়রানির জন্য।

তবে সম্প্রতি চ্যানেল থেকে সরিয়ে নেওয়া ভাইরাল ভিডিওর মহিলা  জানিয়েছেন যে তিনি এই চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তারপরেই এই গ্রেপ্তারের ঘটনা ঘটেছে বলে মনে হয়।  ভিডিওতে, মহিলা  যৌনতা, মদ্যপান, লকডাউন, করোনা ইত্যাদি সম্পর্কে হালকা কথা বলেছেন। যার জেরে তাকে অনেক অশ্লীল মন্তব্য শুনতে হয়। মহিলাটি বলেছে, এই প্রতিক্রিয়া এড়াতে পারত যদি চ্যানেলের মন্তব্য করা বন্ধ করা হত – যা তারা  প্রতিশ্রুতি দিয়েছিল যে তারা এটি করবে, কিন্তু তা করেনি।  এই মহিলা আরও জানিয়েছেন যে শ্যুট করার জন্য তাকে ১৫০০ টাকা দেওয়া হয়েছিল।

Back to top button