টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও : একটি পা নেই, তবুও কৃত্রিম পা নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা হাতির, কুর্ণিশ নেটপাড়ার

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : এ এক হার না মানা মানসিকতা, জীবন যুদ্ধে একটি পা হারিয়েও ঘুরে দাঁড়ানোর চেষ্টা হাতির। ভাইরাল ভিডিও (viral video) দেখে নেটপাড়ার চোখে জল।

PicsArt 07 17 12.10.53 Bangla Hunt Bengali News

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

আমাদের জীবনে এমন অনেক সময় আসে যখন আমাদের আত্মবিশ্বাস অনেকটাই কমে যায়। অপ্রত্যাশিত আঘাত আমাদের ভেঙে খান খান করে দেয়। তারপরও ঘুরে দাঁড়ানো সম্ভব। আর সেই অদম্য লড়াইয়ের উদাহরণ নিয়ে নেটপাড়ায় হাজির এক হাতি।

ভাইরাল এই ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন হরিশ সাঙ্ভি। যিনি সুরাটের মাজুরা অঞ্চলের এম.এল.এ। ভিডিওতে দেখা যায় কৃত্রিম পা নিয়ে হাঁটবার চেষ্টা করছে এক হাতি। ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, মনের জোরের কাছে সব কিছুই দুর্বল। ভিডিওটি পোস্ট হবার সাথে সাথেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। নেটপাড়ার সকলেই হাতিটিকে কুর্ণিশ জানিয়েছেই এই লড়াইয়ের জন্য। দেখুন ভাইরাল ভিডিও

 

Back to top button