টাইমলাইনভারতভিডিও

বন্যা কবলিত শিলচরে মুখ্যমন্ত্রী, তাঁকে গামছা উপহার দিতে বুকসমান জলে নামলো যুবক! তারপর… ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে অসমের পরিস্থিতি অত্যন্ত শোচনীয়। বন্যার কবলে পড়ে দুর্যোগের শিকার হয়ে চলেছে অসংখ্য মানুষ। চারিদিকে যখন এহেন সংকটময় পরিস্থিতিতে ভাসছে মানুষ, সেখানে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক হৃদয় স্পর্শী ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কিভাবে অসমের মুখ্যমন্ত্রীকে গামছা উপহার দেওয়ার জন্য জলের মধ্যে সাঁতরাতে পর্যন্ত দ্বিধাবোধ করেননি এক যুবক।

আসলে দৃশ্যটি অসমের শিলচরে এক বন্যা কবলিত এলাকার। এদিন সমগ্র এলাকা পরিদর্শন করতে আসেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। উদ্ধারকারী দলের বোটে করেই বন্যা কবলিত এলাকা দেখতে রওনা দেন তিনি আর স্বয়ং মুখ্যমন্ত্রীকে সামনে থেকে দেখার জন্যই অবশেষে জলে নেমে পড়েন সেই যুবক। এই সংক্রান্ত একটি ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে দেখা যায় যে, মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে দেখতে পেয়ে তাঁর উদ্দেশ্যে হাত নাড়তে থাকে ওই যুবক এবং তা করতে গিয়েই একপ্রকার জলে পড়েও যান তিনি।

উদ্দেশ্য একটাই, মুখ্যমন্ত্রীকে সামনে থেকে দেখা এবং তাঁকে গামছা উপহার দেওয়া। প্রসঙ্গত, ভিডিওটিতে যুবকটির হাতে একটি গামছা পর্যন্ত দেখা যায়। পরবর্তীকালে জলে পড়ে গেলে তাঁকে সেখান থেকে উদ্ধার করা হয় এবং মুখ্যমন্ত্রীর নিকট নিয়ে আসা হয়। পরবর্তীতে হিমন্ত বিশ্ব শর্মাকে সামনে থেকে দেখতে পেয়ে আপ্লুত হয়ে পড়ে যুবকটি এবং তাঁর গামছাটি তুলে দেন।

এই ঘটনায় স্বভাবতই খুশি হন মুখ্যমন্ত্রী এবং তিনি ওই যুবকটির উদ্দেশ্যে বলেন, “এরপর যখন এখানে আসব, তখন আপনার সাথে এক কাপ চা খাব ।” স্বাভাবিকভাবেই এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই নিজেদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

Related Articles

Back to top button