টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিওঃ মাস্কের বদলে গলায় সাপ ঝুলিয়ে বাসে উঠেছিলেন এক ব্যাক্তি! তারপর …

বাংলা হান্ট ডেস্কঃ মাস্কের বদলে গলায় সাপ ঝুলিয়ে ঘোরার ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। করোনার কারণে দেশ-বিদেশের মানুষ নিজেকে সুরক্ষিত করতে নয়া নয়া উপায় বের করছে। প্রতিটি দেশই করোনার থেকে দেশের নাগরিকদের সুরক্ষিত রাখতে কড়া নির্দেশিকা জারি করেছে, সেই নির্দেশিকা পালন না করলে কড়া শাস্তি দেওয়ার কথাও বলা হয়েছে। করোনার মধ্যে ফেস মাস্ককে অনেকে আবার ফ্যাশন হিসেবেই নিচ্ছে। নিজেদের মতো করে ডিজাইন মাস্ক বানিয়ে মানুষকে তাক লাগিয়ে দিচ্ছেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যেই ভিডিও (Video) ভাইরাল হয়েছে, সেটা দেখলে আপনি অবাক হয়ে যাবেন।

ইংল্যান্ডের (England) সরকার করোনার থেকে মানুষকে আর দেশকে সুরক্ষিত রাখার জন্য মাস্ক পরা অনিবার্য করে দিয়েছে। যদিও কোনও ব্যাক্তি মাস্ক ছাড়া রাস্তায় বের হন, তাহলে তাকে মোটা টাকার জরিমানার সাথে সাথে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথাও বলা আছে। আর এরমধ্যে ম্যানচেস্টারের (Manchester) এক ব্যাক্তি মাস্কের বদলে গলায় সাপ জড়িয়ে ঘুরে বেড়াচ্ছেন। এই আশ্চর্যজনক ঘটনা ইংল্যান্ডের ম্যানচেস্টারে ঘটেছে।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। ভিডিওতে ওই ব্যাক্তির গলায় ঝোলা সাপ তিনি নিজেই পোষেন। এমনকি ভিডিওতে একনজরে এটাও বোঝা দায় যে, ওই ব্যাক্তি মাস্কের বদলে গলায় সাপ ঝুলিয়ে আছে। সাপটা যখন নড়াচড়া শুরু করে, তখন আশেপাশে বসে থাকা যাত্রীরা বুঝতে পারেন যে, আসলে ওটি কি। বাসে এরকম আজব কাজ করা ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। পুলিশ এটাও জানতে চেয়েছে যে, ওই ব্যাক্তি সাপটিকে কোথায় পেয়েছে এবং সেতিকে মাস্কের বদলে ব্যবহারও বা করল কি করে?

Back to top button
Close