fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও : দেড়দিনে ২৫ লাখ ভিউ এই বিজ্ঞাপনের, তুমুল হইচই নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্কঃ বিজ্ঞাপন একটি শিল্প, যে বিজ্ঞাপন নির্মাতা যত সুন্দর ভাবে একটি বিজ্ঞাপনকে উপস্থাপিত করতে পারে তার ওপর পণ্যটির বিক্রির এক বিশাল অংশ নির্ভরশীল। তবে মাঝে মাঝেই বিজ্ঞাপন বিজ্ঞাপিত পন্যকেও ছাপিয়ে যায় অভিনবিত্বে। এবার তেমনই একটি বিজ্ঞাপন হল নেটপাড়ায় ভাইরাল (viral)।

বিজ্ঞাপনের শুরুতেই দেখা যায় এক স্বল্পবসনা নারী শুয়ে রয়েছেন বাথটবে। কিছুক্ষণের মধ্যেই সেখানে প্রবেশ করেন এক পুরুষও। আস্তে আস্তে ঘনিষ্ঠ দৃশ্যের দিকে এগোতে শুরু করে বিজ্ঞাপনটি। যা দেখে স্বাভাবিক ভাবেই মনে হয় সম্ভবত কোনো প্রসাধনী বা অন্তর্বাসের বিজ্ঞাপন। কিন্তু হঠাৎ করেই চমক।

একটু একটু করে যখন সেই জলে ভেজা নারী শরীর ধরা দিচ্ছে যুবকের বাহুতে, তখনই দর্শকদের চমকে দিয়ে হঠাৎই সেই নারী বদলে যায় লুঙ্গিতে। হ্যাঁ, এটি একটি লুঙ্গির বিজ্ঞাপন। পুরুষদের এই পোষাকের আজ পর্যন্ত তেমন কোনো বিজ্ঞাপন চোখে পড়েছে বলে কেউ মনে করতে পারছে না। কিন্তু হঠাৎ করেই বিজ্ঞাপন দিয়ে পুরুষের এই ‘আন্ডাররেটেড’ পোষাকটি ভাইরাল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপনটির শেষ অংশে পাট ভাঙা লুঙ্গির সাথে দামি জ্যাকেট পড়ে বিলাস বহুল গাড়ি থেকে নেমে একটি পার্টিতে যেতে দেখা যায় ঐ ব্যক্তিকে, একই ভাবে দেখা যাত আরো কয়েকটি বিলাসবহুল স্থানেও। ২৬ জুন রাতে নন্দু লুঙ্গির (Nandu Men’s Cotton Lungi) এই বিজ্ঞাপনটি ফেসবুকে পোস্ট হওয়ার পর এখনও পর্যন্ত প্রায় ২৫ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োয়! ৩১ হাজারেরও বেশি শেয়ার হয়েছে এই ভিডিয়ো।

 

Back to top button
Close
Close