টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিও

পঙ্গু তবে ভিক্ষুক না, কারও সামনে হাত না পেতে বাদাম বিক্রি করে চালান সংসার! ভিডিও মন কাড়ল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ মানুষ শারীরিক ভাবে অক্ষম হলে, যে সে মানসিকভাবেও দুর্বল হবে- একথা ভুল প্রমাণিত করল এক ভাইরাল ভিডিও (viral video)। প্রতিদিনই নানান ধরণের ভাইরাল ভিডিও দেখা যায় নেটদুনিয়ায়। তা কখনও মজার, আবার কখনও শিক্ষণীয়, কখনও আবার তা রোমাঞ্চকরও হয়। তবে আজকের ভাইরাল ভিডিওটি একটু ভিন্ন স্বাদের, যা দেখে আবেগঘন হয়ে পড়ল নেটপাড়া।

প্রতিদিন আমার নেটদুনিয়ায় নানা ধরণের ভিডিও দেখি। তার মধ্যে বেশকিছু ভিডিও আমাদের মনের মণিকোঠায় জায়গা করেও নেয়। সেইসমস্ত ভিডিও আবার আমরা আমাদের পরিচিতিদের মধ্যে ভাগ করে নিই। এভাবেই একটা ভালোলাগার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

তবে আজকের ভাইরাল হওয়া ভিডিও একজন মানুষের জীবন সংগ্রামের। জীবন যুদ্ধে হার না মানা একজন সৈনিকের। শারীরিক ভাবে অক্ষম হয়েও, নিজের পায়ে দাঁড়াতে না পারলেও, কারো কাছে মাথা নত করেননি তিনি। নিজের রোজগারেই সংসার চালাচ্ছেন। আসুন দেখে নেওয়া যাক সেই ভিডিও-

ভিডিওতে দেখতে পাওয়া ব্যক্তিটি নবদ্বীপের বাসিন্দা। ভিডিওটি দেখলেই আপনি বুঝতে পারবেন এই ব্যক্তি শারীরিকভাবে অক্ষম। হাত পা কোন কিছুই তাঁর স্বাভাবিক নয়। কিন্তু তা সত্ত্বেও হার মানেনি এই ব্যক্তি। অন্যের উপর ভরসা না করেই, নিজেই রোজগারের পথ বেছে নিয়েছেন। বাদাম বিক্রি করেই তাঁর সংসার চালান নবদ্বীপের এই ব্যক্তি।

স্যোশাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হয়েই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। জীবন যুদ্ধে হার না মানা এই সৈনিকের ভিডিও দেখে আবেগে ভেসে গিয়েছে নেটবাসিন্দারা।

Back to top button