টাইমলাইনভিডিওআন্তর্জাতিক

ফ্রাইং প্যান হাতে নিয়ে কুমিরের সঙ্গে যুদ্ধ, ভাইরাল ভিডিওতে বৃদ্ধের সাহসকে কুর্নিশ জানাচ্ছে সবাই

বাংলাহান্ট ডেস্ক : ইদানিংকালে একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমন ঘটনা সাধারণত দেখতে পাওয়া যায় না। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন বৃদ্ধ যিনি নিজে ঠিক মতো দাঁড়াতে পর্যন্ত পারছেন না। বয়সের জন্য তিনি সামনের দিকে বেশ খানিকটা ঝুঁকে রয়েছেন তিনি। কিন্তু, সেই অবস্থাতেই তিনি লড়াই করছেন এক বিরাট সাইজের এক ভয়ংকর কুমিরের সঙ্গে। আত্মরক্ষা করার মতো ওই বৃদ্ধর হাতে রয়েছে কেবল একটি ফ্রাইং প্যান। সেই ফ্রাইং প্যান যেগুলো রান্নার কাজে ব্যাবহৃত হয়। ওই প্যান দিয়েই বৃদ্ধ বিরাট এক কুমিরকে তাড়িয়ে ছাড়লেন।

বৃদ্ধের বীরত্বের এই ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। গোটা সোশ্যাল মিডিয়া জুড়েই ছড়িয়ে রয়েছে কুমিরের বিভিন্ন ধরনের ভিডিয়ো। সাধারণত এর মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয় কুমিরের শিকার করার ভিডিয়ো। কিন্তু, কখনও দেখেছেন কুমিরের সঙ্গে লড়াই করা হচ্ছে একটি ফ্রাইং প্যানের সাহায্যে। শুনতে অবাক লাগলেও এক বৃদ্ধ কিন্তু এমনই এক কাণ্ড ঘটিয়ে সকলকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন। জানা যাচ্ছে, অস্ট্রেলিয়ার নর্দান সেক্টরে ঘটে ভাইরাল হওয়া সেই ঘটনা। বাগানের মাঝে একটি ফাঁকা জায়গায় ভয়ংকর একটি কুমিরের সামনে পরে যান ওই বৃদ্ধ। কিন্তু, তিনি ভয় না পেয়ে উল্টে রুখে দাঁড়ান কুমিরের বিরুদ্ধে। একটি ফ্রাইং প্যানকে হাতিয়ার করেই উপযুক্ত শিক্ষা দেন ওই কুমিরটিকে।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয় ট্যুইটারে। @Notdojaaa নামে একটি ট্যুইটার হ্যাণ্ডেল থেকে শেয়ার করা হয় ভাইরাল হওয়া এই ভিডিয়োটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন ওই বৃদ্ধ এবং একটি বিরাট আকারের কুমির। বৃদ্ধকে দেখেই ওই কুমির তেড়ে আসে তাঁর দিকে। ঠিক সেই সময়ই ওই বৃদ্ধ তাঁর হাতে থাকা একটি ফ্রাইং প্যান দিয়ে কুমিরের মাথায় সজোরে আঘাত করেন। এমন একটি জোরালো আঘাত পেয়ে টনক নড়ে কুমিরের।

মাথায় ফ্রাইং প্যানের আঘাত খেয়ে ওই কুমির আবার লেজ গুটিয় ফিরে যায় জঙ্গলের দিকে। জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োটিতে যে বৃদ্ধকে দেখা যাচ্ছে তাঁর নাম হল কাই হানসেন। জানা গিয়েছে যে, তাকে সবাই কিং কাই নামে চেনে। ওই বৃদ্ধ যে কাজ করে দেখিয়েছেন, তা দেখে চমকে গিয়েছেন নেট নাগরিকরা।

Related Articles

Back to top button