টাইমলাইনভিডিও

কম বয়সী পড়ুয়াদের সঙ্গে স্কুল শিক্ষিকার যৌনতা, ভিডিও ভাইরাল হতেই তদন্তে নামল পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ শিক্ষক-শিক্ষিকার সঙ্গে পড়ুয়াদের সম্পর্ক হয় অত্যন্ত সম্মানজনক। তবে এই সম্মান ধুলোয় মিশে যেতে দেখা গেল তামিলনাড়ুর একটি স্কুলের ঘটনায়। সম্প্রতি, স্কুল শিক্ষিকার সঙ্গে কয়েকজন ছাত্রের এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে ছিঃ ছিঃ রব উঠেছে গোটা দেশেই।

তামিলনাড়ুর মাদুরাই-এর একটি জনপ্রিয় সরকারি স্কুলে ঘটেছে ঘটনাটি। বিদ্যালয়ের 42 বছরের এক শিক্ষিকার সঙ্গে স্কুলেরই তিন ছাত্রের একটি সেক্স ভিডিও ভাইরাল হওয়ার পরই নড়েচড়ে বসে প্রশাসন। জানা যাচ্ছে, স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর শিক্ষিকাটি তার থেকে কম বয়সী এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং তারা দুজন মিলে এই ঘটনায় সামিল বলে জানিয়েছে পুলিশ। ঘটনার দিন মহিলাটি স্কুলের তিন ছাত্রকে তার বাড়িতে ডাকেন এবং তাদের সাথে যৌনতায় লিপ্ত হয় বলে অভিযোগ।

নির্যাতিত সেই ছাত্রদের অভিযোগ অনুযায়ী, তাদের সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও লুকিয়ে রেকর্ড করে নেয় মহিলাটির প্রেমিক। পরবর্তীকালে বন্ধুদের থেকে পয়সা পাওয়ার লোভে সেই ভিডিওটি শেয়ার করেন ব্যক্তিটি। এবং এরপরই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয় না। ফলে সেক্স ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নড়েচড়ে বসে সকলে। এরপর আর চুপ করে থাকেনি সেই তিন ছাত্র এবং তারা পুলিশে গিয়ে অভিযোগ করলে তাদের অভিযোগের ভিত্তিতে স্কুল শিক্ষিকা ও তার প্রেমিককে গ্রেফতার করে তামিলনাড়ু পুলিশ। সূত্রের খবর, রাজ্যের সাইবার সেল তদন্তে নেমে সেই ভিডিওটি ইন্টারনেট থেকে দ্রুত সরিয়ে ফেলার ব্যবস্থা নিয়েছে।

সাইবার সেলের এক উচ্চ পদস্থ আধিকারিক জানিয়েছেন, “তদন্তকারীদের আশঙ্কা ভিডিয়োটি পয়সার বিনিময়ে কোনও ইন্টারন্যাশনাল অ্যাডাল্ট সাইটে আপলোড হয়ে থাকতে পারে। সেই বিষয়টিই খোঁজ করছে পুলিশ। একইসঙ্গে যত জন মানুষ ভিডিয়োটি শেয়ার করেছেন তাদের উদ্দেশে খোঁজ চলছে।”

Related Articles