টাইমলাইনভাইরালভিডিও

অবাক কান্ড! বিয়ের মঞ্চে কনেকে মালা পরিয়েই কেঁদে ফেললেন বর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে একটু আলাদা ধরণের কোনো ভিডিও পোস্ট করা মাত্রই তা খুব সহজেই ভাইরাল হয়ে যায়। তবে, অনেকেই এগুলির মধ্যে কমেডি, প্র্যাঙ্ক এবং নাচ অথবা গান সম্পর্কিত ভিডিও দেখতে পছন্দ করলেও কিছু কিছু ক্ষেত্রে এমন ভিডিও সামনে আসে যা খুব সহজেই দাগ কেটে যায় মানুষের মনে।

এই ধরণের ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সকলে। সম্প্রতি এইরকমই একটি ভিডিও সামনে এসেছে নেটমাধ্যমে। শুধু তাই নয়, ঝড়ের গতিতে ভাইরালও হচ্ছে সেটি। ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, বিয়ের মঞ্চে কনেকে মালা পরিয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন বর। পাশাপাশি, কাঁদতেও দেখা যায় তাঁকে। আনন্দে কনেকে আলিঙ্গনও করেন তিনি।

কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বর-কনে বিয়ের মঞ্চে রয়েছেন এবং মালা পরানো সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে। দু’জনেই একে অপরের কাছাকাছি দাঁড়িয়ে ছিলেন। তারপরে নববধূ তাঁর স্বামীর গলায় মালা পরিয়ে দেন। পাশাপাশি কনের দিকে কয়েক মুহূর্ত তাকিয়ে মালা পরিয়ে দেন বরও! তারপরেই আবেগপ্রবণ হয়ে সাথে সাথে কনেকে জড়িয়ে ধরেন তিনি। এমনকি তাঁর চোখ থেকে জলও বেরিয়ে আসে।

এদিকে, এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরাও। কমেন্টের মাধ্যমে সকলেই শুভকামনা জানিয়েছেন নতুন এই দম্পতিকে। পাশাপাশি, বিয়ের মঞ্চে বরের চোখে আনন্দে জল আসার মতো ঘটনা চাক্ষুস করতে পেরে অবাকও হয়েছেন অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

ভিডিওটি ইনস্টাগ্রামে “bhutni-ke-memes” নামে একটি পেজে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই কয়েক হাজার জন ভিডিওটি দেখেছেন এবং তাঁদের প্রতিক্রিয়াও জানিয়েছেন।

Related Articles

Back to top button