টাইমলাইনবিনোদনভাইরাল

পর্দায় ফিরছে পুরোনো শত্রুতা, টম এন্ড জেরির ট্রেলার প্রকাশ্যে আসতেই হল তুমুল ভাইরাল

viral video : টম এন্ড জেরি ( tom and jerry) দেখেনি এমন শিশু বোধহয় খুঁজে পাওয়া যাবে না। এমনকি যৌবনে পা দিয়েও অনেকেরই পছন্দের তালিকায় রয়েছে এই কার্টুন। ইদুর বেড়ালের খুনশুটির নস্টালজিক স্মৃতি নিয়ে নতুন রূপে আসছে টম ও জেরি৷ ট্রেলার প্রকাশ্যে আসার পরই তা হয়ে গেল তুমুল ভাইরাল।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত কাউন্ট অন মি গান। তারই মধ্যে কথক বলে চলেছেন গল্প। একটি বড় শহরের বিখ্যাত হোটেলে থাকে জেরি। তার দুষ্টুমিতে সকলেই অতিষ্ঠ। শেষ পর্যন্ত এই দৌরাত্ম দমন করতে সেখানে এসে উপস্থিত হয় টম। এরপরে হোটেল জুড়ে তাদের কান্ড কারখানা নিয়েই গড়ে উঠেছে সিনেমাটি।

টম এবং জেরি একটি আমেরিকান অ্যানিমেটেড ফ্র্যাঞ্চাইজি এবং ১৯৪০ সালে উইলিয়াম হানা এবং জোসেফ বারবারার দ্বারা নির্মিত কৌতুক শর্ট ফিল্মগুলির সিরিজ। মেট্রো-গোল্ডউইন-মায়ারের 161 থিয়েটার শর্ট ফিল্মগুলির জন্য সর্বাধিক পরিচিত। কাহিনির প্রয়োজনে বার বার নতুন চরিত্র যোগ হয়েছে এই সিরিজে। টেলিভিশন সিরিজ ছাড়াও বেশ কয়েকটি মুভিও এসেছে এই চরিত্রগুলিকে নিয়ে। তবে এই কাহিনিটি সম্পূর্ণ নতুন এবং অভিনব। বলছেন পরিচালক টিম স্টোরি। সম্ভবত ২০২১ সালের মার্চ মাসে মুক্তি পাবে এই মুভিটি।

অন্যদিকে ট্রেলার আসার পরই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। নস্টালজিয়ায় ভেসে কমিক দুনিয়ায় পা রেখেছেন কয়েক লাখ নেটিজেন। বিভিন্ন সামাজিক মাধ্যমে ইতিমধ্যেই তুমুল আলোচনা শুরু হয়েছে টম এন্ড জেরির কীর্তি কলাপ নিয়ে তৈরি  নতুন এই মুভি ঘিরে।  দেখে নিন ট্রেলারটি

 

 

Back to top button