টাইমলাইনটাকা পয়সাবিনোদনলাইফস্টাইলখেলাক্রিকেট

প্রিয়াঙ্কা চোপড়াকে পেছনে ফেলে দিয়েছেন বিরাট, সামনে রয়েছেন রোনাল্ডোরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্রিকেট মাঠের পাশাপাশি এখন ক্রিকেটের মাঠের বাইরেও একাধিক রেকর্ড ভেঙে চলেছেন বিরাট কোহলি। “Hopper HQ Social”-এর রিপোর্ট অনুযায়ী ইন্সট্রাগ্রাম থেকে আয়ের নিরীখে তিনি ভারতীয়দের মধ্যে শীর্ষস্থানে অবস্থান করছেন। শাহরুখ খান, রণবীর সিং, সচিন টেন্ডুলকার প্রত্যেকেই তার চেয়ে অনেক পিছিয়ে। এক একটি পোস্টের জন্য বিশাল পরিমাণ টাকা চার্জ করে থাকেন কিং কোহলি।

বিরাট কোহলি কত টাকা এক একটি ইন্সটাগ্রাম পোস্টের জন্য চার্জ করেন তা শুনলে আপনার চোখ কপালে উঠবে। গোটা বিশ্বের ক্রীড়াবিদদের মধ্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি এবং নেইমারের পরে তিনি চতুর্থ স্থানে রয়েছেন এই মাধ্যম থেকে আয়ের নিরীখে, যা রীতিমতো চমকে দেওয়ার মতো ব্যাপার।

এছাড়া অন্যান্য ভারতীয় সেলিব্রেটিদের মধ্যে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতি ইন্সটাগ্রাম পোস্টের জন্য ৩.৫ কোটি টাকা করে নেন যা বিরাট কোহলির পর দ্বিতীয় সর্বোচ্চ। কোহলি এক একটি পোস্টের জন্য তার দ্বিগুণেরও বেশি টাকা নিয়ে থাকেন।

Virat Kohli,Priyanka Chopra,Cristiano Ronaldo,Team India,Cricket,Instagram,Bollywood

বিরাট কোহলি এমন এক ক্রিকেটার, যার এই প্ল্যাটফর্মে ২০০,৭০৩,১৬৯ জন ফলোয়ার রয়েছে। তিনি তাদের সুবাদে এই মাধ্যম থেকে এক একটি পোস্টের জন্য প্রায় ৮ কোটি টাকা পেয়ে থাকেন।

কিন্তু বিরাট কোহলি এইমুহূর্তে ব্যাট হাতে মিশ্র ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। কিছু ভালো ইনিংস তিনি খেলছেন ঠিকই কিন্তু ধারাবাহিকতা দেখাতে ব্যর্থ হচ্ছেন। ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের সাফল্য পেতে চাইলে বিরাট কোহলির ধারাবাহিকতা থাকাটা অত্যন্ত দরকার এইমুহূর্তে অন্তত পাওয়া যাচ্ছে না।

Related Articles