fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আমফানে বিধ্বস্ত বাংলার মানুষদের জন্য প্রার্থনা করলেন বিরাট, লক্ষ্মণ, কে এল রাহুলরা।

একদিকে করোনা ভাইরাস অপরদিকে ঘূর্ণিঝড় আমফান। ঘূর্ণি ঝড় আমফানের তান্ডবে বিধ্বস্ত বাংলা এবং ওড়িশা। আমফানের জেরে ধ্বংসস্তুপে পরিণত হয়েছে পুরো কলকাতা শহর। রাজ্যের আমফান বিধ্বস্ত এলাকা ঘুরে দেখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুক্রবার রাজ্যে এসেছিলেন। কয়েক হাজার মাইল দূরে থেকেও ভারত অধিনায়ক বিরাট কোহলির মন ছুঁয়ে যায় আমফানের ক্ষতিগ্রস্ত মানুষজন। শুধুমাত্র বিরাট কোহলি একাই নন আমফান বিধ্বস্ত এলাকার মানুষদের জন্য প্রার্থনা করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ থেকে শুরু করে কে এল রাহুল, কুলদীপ যাদব এমনকি রবীন্দ্র জাদেজা, হরভজন সিংও।

ভারত অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার টুইট করে লেখেন যে, “বাংলা এবং ওড়িশার যে সমস্ত মানুষ আমফানের জন্য ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সকলের জন্য আমার চিন্তা হচ্ছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যাতে সবাইকে সুস্থ রাখেন। তাড়াতাড়ি যাতে সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।”

বরাবরই কলকাতা খুবই পছন্দের জায়গা প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিংয়ের। সেই কারণে কলকাতা যাতে সুস্থ থাকে, ভালো থাকে তার জন্য প্রার্থনা করেছেন ভাজ্জি। বাংলা ও উড়িষ্যার আমফান বিধ্বস্ত এলাকার জন্য প্রার্থনা করেছেন কে এল রাহুল, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদবও। এছাড়াও বাংলার ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য প্রার্থনা করেছেন ভিভিএস লক্ষ্মণ।

Back to top button
Close
Close