টাইমলাইনবিনোদন

উপর মহল থেকে চাপ আসত, সুপারহিট ছবি করেও এক বছর বেকার বসেছিলেন বিবেক ওবেরয়

বাংলাহান্ট ডেস্ক: বিবেক ওবেরয় (vivek oberoy) এমন একজন অভিনেতা যিনি দীর্ঘদিন ধরে বলিউডে রয়েছেন। গত দু দশক ধরে ছবির জগতে রয়েছেন তিনি, ইন্ডাস্ট্রিকে অনেক কাছ থেকে দেখেছেন। এই ইন্ডাস্ট্রির খারাপ দিকটাও তাঁর অচেনা নয়। এটা এমনি একটা জায়গা যেখানে সুপারহিট ছবি উপহার দেওয়ার পরেও বেকার বসে থাকতে হয় অভিনেতাদের। এমন ঘটনার শিকার হয়েছেন বিবেকও।

অভিনেতার এত বছরের কেরিয়ারে অন‍্যতম জনপ্রিয় ছবি ‘শুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’। দারুন হিট হয়েছিল ছবিটি। IMDb রেটিং বলছে ৭.১। কিন্তু এত হিট ছবিতে অভিনয় করেও দীর্ঘ সময় বাড়িতে বেকার বসে থাকতে হয়েছে বিবেককে। কোনো পরিচালক প্রযোজকই তাঁকে ছবিতে নিতে চাইতেন না।


সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে বিবেক বলেন, “আমাকে কেউ কখনো বলেনি যে আমি খারাপ অভিনেতা। তাই আমি অবাক হয়েছিলাম যে আমি যদি ভালই অভিনয় করি, প্রত‍্যেক কাজের জন‍্য মনোনীতও হই, তাহলে কাজ পাই না কেন? শুটআউট অ্যাট লোখন্ডওয়ালার পর আমি এক বছর চার মাস বেকার বসে ছিলাম। একটাও অফার পাইনি।”

তিনি আরো জানান, সবাই তাঁকে ফোন করে মিথ‍্যে আশ্বাস দিত। তারা বলত, নিজেদের ছবির জন‍্য বিবেকই উপযুক্ত। কিন্তু উপর মহল থেকে চাপ আসবে যদি তাঁকে নেওয়া হয়। বিবেকের কথায়, “ইন্ডাস্ট্রিতে এই ব‍্যাপারটা আছে। ওরা একে তাকে চটাতে চায় না। এর জেরে অনেক ভাল অভিনেতাকেই হারিয়ে ফেলছে বলিউড।”

প্রসঙ্গত, প্রায় দু দশক বলিউডে থেকেও খুব বেশি ছবি করেননি বিবেক। তেমন নামও হয়নি তাঁর। এখন নিজের আলাদা ব‍্যবসা করেছেন তিনি। পাশাপাশি টুকটাক অভিনয়ও করছেন বিবেক। সম্প্রতি OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ সিজন থ্রি’।

Related Articles

Back to top button