টাইমলাইনখেলাক্রিকেট

ভনের ভারতকে নিয়ে ব্যঙ্গ করা টুইট, কড়া জবাব দিলেন প্রাক্তন ভারতীয় তারকা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: তৃতীয় টেস্টে ভারতকে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় দক্ষিণ আফ্রিকা। কেপটাউনে তৃতীয় ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ভারতের এই বিশ্ৰী হার সকলকে হতবাক করেছে, কারণ ভারতীয় দলকে সিরিজ জয়ের দাবিদার হিসাবে বিবেচনা করা হয়েছিল। হারের পর কড়া সমালোচনার মুখে পড়তে হয় ভারতীয় দলকে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন এই সুযোগে ভারতকে কটাক্ষ করতে চেয়েছিলেন। কিন্তু ভারতেরই এক প্রাক্তন ক্রিকেটার তাকে উপযুক্ত জবাব দিয়েছেন।

ভারতের হারের পর প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন, প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফরকে নিয়ে মজা করার চেষ্টা করেছিলেন। তবে ব্যাপারটা এই প্রথম না, এর আগেও সোশ্যাল মিডিয়ায় দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়েছে। এক্ষেত্রে ভন বলেছেন “শুভ সন্ধ্যা ওয়াসিম জাফর। শুধু আপনি ভাল আছে কিনা পরীক্ষা করছি।” এই টুইটের সাথে, মাইকেল ভন একটি ব্যাঙ্গাত্মক ইমোজিও ব্যবহার করেছেন। এই টুইটের কড়া জবাব দিয়েছেন ওয়াসিম জাফর।

মাইকেল ভন যখন প্রাক্তন ভারতের ওপেনার ওয়াসিম জাফর-কে খোঁচা মারতে চেয়েছিলেন। যথারীতি, জাফর ভনকে উপযুক্ত জবাব দেন। মাইকেল ভন এই টুইটটি যখন করেছিলেন তার ঠিক ১১ মিনিট পরে জাফরের উত্তর আসে। ভনের টুইটের জবাবে জাফর লিখেছেন, ‘হাহা, অল দ্য বেস্ট মাইকেল। ভুলে যাবেন না যে আমরা সিরিজে আপনাদের থেকে ২-১ এগিয়ে আছি।’ প্রসঙ্গত গতবছর ইংল্যান্ড এবং ভারতের মধ্যে আয়োজিত সিরিজ পুরোপুরি শেষ হওয়ার আগেই করোনা আতঙ্কে বন্ধ করে দেওয়া হয়। সেই সিরিজের একটি টেস্ট বাকি থাকা অবস্থায় ভারত ২-১ ফলে এগিয়ে রয়েছে।

ভারতীয় দলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল। তবে অনভিজ্ঞ আফ্রিকান দল ভারতের মাটিতে দুর্দান্ত সাহস দেখিয়েছিল। সেঞ্চুরিয়নে প্রথম ম্যাচে, ভারতীয় দল একটি দুর্দান্ত জয় নথিভুক্ত করেছিল, কিন্তু জোহানেসবার্গ এবং কেপটাউনের পরাজয় ভারতের হাত থেকে সিরিজ কেড়ে নেয়। কেপটাউনে তৃতীয় ম্যাচে ৭ উইকেটে হৃদয় বিদারক হারের মুখে পড়ে ভারত। অধিনায়ক বিরাট কোহলি ব্যাটিং হারের জন্য দায়ী করেছেন।

Related Articles

Back to top button