fbpx
টাইমলাইনবিনোদন

প্রথমবার বিকিনি পরে ক্যামেরার সামনে সোনম, কেমন হয়েছিল বাবা অনিল কাপুরের প্রতিক্রিয়া?

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম সোনম কাপুর আহুজা। তাঁর অভনয় দক্ষতা নিয়ে অনেকে অনেক সময় প্রশ্ন তুললেও বেশ কয়েকটি হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ২০১৮তে বড়সড় পরিবর্তন এসেছে তাঁর জীবনে। তিনি এখন আনন্দ আহুজার ঘরনী। পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন ছবিতেও। তবে এখন তাঁর কেরিয়ার গ্রাফ উপরের দিকে থাকলেও সবসময় কিন্তু এমনটা ছিল না। একটা সময় ব্যর্থতার মুখও দেখতে হয়েছে তাঁকে। তার নামের সঙ্গে জুড়েছে সমালোচনা, বিতর্কও।

আয়ুষ্মান খুরানার বিপরীতে ‘বেওয়াকুফিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন সোনম। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে তেমন সাড়া জাগাতে পারেনি। কিন্তু সেই ছবির একটি দৃশ্য দর্শকদের মনে গেঁথে গিয়েছিল। সেই দৃশ্যে প্রথমবার বিকিনি পরে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। তবে তাঁর বাবা অনিল কাপুর কী মন্তব্য করেছিলেন মেয়ের বিকিনি পরা নিয়ে? এই নিয়ে মুখ খুলেছেন সোনম।

এক সাক্ষাৎকারে সোনমকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “বাবা জানতেন এই দৃশ্যটির কথা। তিনি নিজেও একজন শিল্পী ও বড় মনের মানুষ। বাবাই আমাকে অভিনেত্রী হওয়ার প্রেরণা জুগিয়েছিলেন। তিনি দৃশ্যটার ব্যাপারে কিছু বলেননি, শুধু বলেছিলেন ছবিটার ওপেনিং ভাল হবে।”

প্রসঙ্গত, এই ছবিতে প্রথমবার বিকিনিতে সোনমকে দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল নেটিজেনদের মধ্যে। অনেকেই সোনমের প্রশংসা করলেও একাংশের মতে বিকিনিতে তেমন ভাল লাগেনি অভিনেত্রীকে। এই প্রসঙ্গে সোনম জানিয়েছিলেন, ছবির পরিচালককে তিনি বলেছিলেন তাঁর কোমরের অংশটা সরু। তাই ক্যামেরা তাঁর ওপর ফোকাস না করে শুধু দেখানো হোক তিনি বিকিনি পরে সুইমিং পুলের জলে ঝাঁপ দিচ্ছেন।

Back to top button
Close
Close