টাইমলাইনবিনোদন

শত্রুঘ্নর প্রাক্তনের সঙ্গে পরকীয়ার ফসল, পুনম আসল মা নন সোনাক্ষীর? প্রকাশ‍্যে বিষ্ফোরক সত‍্য

বাংলাহান্ট ডেস্ক: সোনায় মোড়ানো কপাল নিয়ে বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। সলমন খানের কথাতে অভিনয়ে এসে তাঁর ছবিতেও মুখ দেখানোর সুযোগ হয়। এখন তেমন সিনেমায় সুযোগ না পেলেও বাবা শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha) দৌলতে ঠাঁটবাট দিব‍্যি বজায় রেখেছেন অভিনেত্রী।

বাবা শত্রুঘ্ন, মা পুনম সিনহা (Poonam Sinha), দুই দাদা লব ও কুশকে নিয়ে সুখী পরিবার সোনাক্ষীর। কিন্তু আদৌ কি এই পরিবার তাঁর নিজের? এ নিয়ে বিতর্কের যথেষ্ট অবকাশ রয়েছে। পুনম সিনহা সোনাক্ষীর আসল মা কিনা তা নিয়ে দ্বিমত রয়েছে অনেকের। বলিপাড়ার অন্দরের কানাঘুঁষো, সোনাক্ষী নাকি আসলে শত্রুঘ্নর প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী রীনা রায়ের (Reena Roy) সন্তান।


এমন গুঞ্জনের কারণ, দুজনের মুখের অদ্ভূত মিল। সোনাক্ষী এবং প্রাক্তন অভিনেত্রী রীনা রায়ের মুখের গঠন অনেকটাই এক রকম। অনেকে এও দাবি করেন, পুনমের থেকে রীনার সঙ্গে সোনাক্ষীর বেশি মিল রয়েছে। এ নিয়ে কেচ্ছাও কম নেই।

রটনা আছে, পুনম সিনহার সঙ্গে বিয়ের পরেও নাকি প্রাক্তনকে ভুলতে পারেননি শত্রুঘ্ন। স্ত্রীকে লুকিয়ে দিব‍্যি চালিয়ে যেতেন পুরনো সম্পর্ক। রীনা আর শত্রুঘ্নর সন্তানই নাকি সোনাক্ষী, দাবি বলিউডের গোপন সূত্রের। তবে সে সময়ে তারকা স্বামীকে বদনামের হাত থেকে বাঁচাতে পরকীয়ার সন্তানকেই নাকি নিজের বলে দাবি করেছিলেন পুনম।

এই গুঞ্জন নিয়ে শত্রুঘ্ন কখনো মুখ না খুললেও রীনা রায়কে ছাড়েননি সাংবাদিকরা। সোনাক্ষীর প্রসঙ্গ উঠতেই ক্ষেপে গিয়েছিলেন প্রাক্তন অভিনেত্রী। তাঁর স্পষ্ট কথা ছিল, যেহেতু সোনাক্ষীকে প্রথম ছবিতে ভারতীয় নারী হিসাবে সাজানো হয়েছিল, তাই অনেকে তাঁর সঙ্গে মিল পেয়েছিলেন। কিন্তু তাঁর মতে, সোনাক্ষীকে তাঁর মা পুনমের মতোই দেখতে হয়েছে।

বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন শত্রুঘ্ন কন‍্যা নিজেও। তিনি স্পষ্ট বলেছিলেন, তাঁর বাবার প্রাক্তন সম্পর্ক তাঁর জন্মের অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। তাই ওসব গুজব ভিত্তিহীন। পুনম সিনহাই তাঁর আসল মা।

Related Articles