আজও ঘোচেনি ‘আইবুড়ো’ তকমা! বিয়ে না করার কারণ কী? এবার রচনার কাছে মুখ খুললেন ঋ

   

বাংলাহান্ট ডেস্ক : টলিপাড়ার (Tollywood) ছকভাঙ্গা অভিনেত্রীদের (Actress) তালিকায় উঠে আসে তার নাম। সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ, বহুবারই সাহসী চরিত্রে নিজেকে নতুন নতুন রূপে তুলে ধরেছেন দর্শকের সামনে। একটা সময় প্রেমও করেছেন চুটিয়ে। তবু আজও গাঁটছড়া বাঁধতে পারেন নি কারো সাথেই। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে?

এই প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেন (Rituparna Sen) ওরফে ঋ’কে নিয়ে। অনেক সময়েই টলিপাড়ায় চর্চা চলে ঋ কেন বিয়ে করছেন না সেই প্রসঙ্গে। অন্যরকম জীবনযাপনে স্বচ্ছন্দ ঋ ব্যক্তিগতজীবনে এখনও কেন বিয়ের পিঁড়িতে বসলেন না? কেন আজও ‘আইবুড়ো’? সেই মনের কথাই শেয়ার করলেন রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee )।

 আরোও পড়ুন : আরো অপেক্ষা করতে হবে শিয়ালদা শাখার লোকাল ট্রেন যাত্রীদের! পূর্ব রেলের নতুন সিদ্ধান্ত

জনপ্রিয় নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে অভিনেত্রী ঋ আসল রহস্য ফাঁস করলেন। তার কথায়, “যাকেই ভালো লাগে, সে আর আমার জন্য অপেক্ষা করেনি। সবাই বিয়ে করে ফেলেছে।” ঋ’র এই কথা শুনে রীতিমতো হো হো করে হাসতে শুরু করেন রচনা। শুধু তাই নয়, ঋ-রচনার কথোপকথন শুনে হেসে গড়ালেন মঞ্চে উপস্থিত মিশমি, শ্রীতমারা।

পাশাপাশি অভিনেত্রীর আরোও সংযোজন, “আমি ঠিক করেছি একাই থাকব। বুড়ো বয়সে বেনারসে চলে যাব। ওখানে গিয়ে ধ্যান করব।” অভিনেত্রীর কথা শুনে রচনার রসিকতা, “তুই হিমালয়ে চলে যা, ওখানে গিয়ে ধ্যান কর।” বহু ক্ষেত্রেই দেখা যায়, দিদি নাম্বার ওয়ানে প্রতিযোগীদের সঙ্গে নানান ধরনের মজার মজার গল্প করেন রচনা। এবার, ঋ যে তার ব্যতিক্রম নন তা বলাই বাহুল্য।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর