শুভশ্রীর থেকে বেশি সুন্দরী হয়েও থেকে গেলেন আড়ালে, প্রথম স্ত্রীর সঙ্গে রাজের বিচ্ছেদ কেন হয়েছিল জানেন?

   

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক এবং অভিনেত্রীর মধ্যে সম্পর্ক স্থাপন নতুন কথা নয়। একসঙ্গে কাজ করতে গিয়ে অনেক সময়ই বিশেষ বন্ধন গড়ে ওঠে তাঁদের মধ্যে। কখনও তা বিয়ের পিঁড়িতে পরিণতি পায়, কখনো পায় না। তবে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ক্ষেত্রে এমনটা হয়নি। চুটিয়ে প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েন দুজনে।

তবে রাজের জীবনে কিন্তু শুভশ্রী একা নারী ছিলেন না। অতীতেও একবার বিয়ে করেছিলেন পরিচালক। কিন্তু বেশিদিন টেকেনি সে সম্পর্ক। বিচ্ছেদের ১২ বছর পর ফের বিয়ে করেন রাজ। এবার টলি সুন্দরী শুভশ্রীর সঙ্গে।

Why did raj chakraborty first marriage break

হ্যাঁ, বেশ কিছু সংবাদ মাধ্যম সূত্রে খবর, রাজের নাকি আগে একবার বিয়ে হয়েছিল। কে ছিলেন তাঁর প্রথম স্ত্রী? বিভিন্ন সূত্র বলে, পরিচালকের প্রথম স্ত্রীর নাম শতাব্দী মিত্র। শুভশ্রীর মতো তাঁর সঙ্গেও এই ইন্ডাস্ট্রি সূত্রেই আলাপ হয় রাজের। তবে তাঁর পেশা কী ছিল তা জানা যায়নি। জানা যায়, ২০০৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। কিন্তু ২০১১ সালে আলাদা হয়ে যান তাঁরা।

কেন বিচ্ছেদ হয়েছিল তাঁদের? রাজের প্রথম স্ত্রীকে নিয়ে তেমন চর্চা না হওয়ায় তাঁর প্রথম বিয়ের ব্যাপারে বিশেষ কিছু জানা যায় না। যদিও শোনা যায়, ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর সঙ্গে পরিচালকের সম্পর্কে জড়ানোর খবরে আঁচ পড়েছিল তাঁদের বৈবাহিক জীবনে। প্রথমে পায়েল সরকারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা যায়। মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের বিশেষ সম্পর্কের কথা বহুল প্রচলিত ছিল ইন্ডাস্ট্রিতে।

কিন্তু শেষমেষ রাজের রানী হওয়ার সুযোগ হয় শুভশ্রীরই। ২০১৮ সালে বিয়ে করেন দুজনে। স্ত্রীকে কার্যত চোখে হারান রাজ। প্রকাশ্যেই দুজনের আদুরে মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে বহুবার। তিন বছর আগে তাঁদের জীবনে এসেছে একরত্তি ইউভান। এবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন শুভশ্রী। পরিবারটা সম্পূর্ণ হবে রাজশ্রীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর