টাইমলাইনটাকা পয়সাআন্তর্জাতিক

একেই বলে লক্ষ্মী লাভ! সকালে কন্যা জন্ম নেওয়ার পর বিকেলে লটারিতে ৮০ লক্ষ টাকা পেলেন মহিলা

বাংলা হান্ট ডেস্ক: কার ভাগ্যে কি চমক লুকিয়ে রয়েছে তা কেউই বলতে পারেন না। এবার পরপর ঠিক সেই চমকই উপলব্ধি করলেন এক মহিলা। জানা গিয়েছে, কন্যা সন্তানের জন্মের পরই এক লহমায় বিপুল সম্পদের অধিকারী হয়ে যান তিনি। আর সেই কারণেই তিনি তাঁর শিশুকন্যাটিকে “লাকি চার্ম” (Lucky Charm) হিসেবে অভিহিত করেছেন। মূলত, কন্যা সন্তানের জন্মের কিছু মুহূর্ত পরেই তিনি ৮০ লক্ষ টাকার মালিক হয়ে যান।

এমতাবস্থায়, ওই মহিলাটি জানান, “আমি মনে করি আমার কন্যা আমার ভাগ্য পরিবর্তন করেছে। আমি তার কাছে অনেক কৃতজ্ঞ।” প্রাপ্ত তথ্য অনুযায়ী আমেরিকার (America) উত্তর ক্যারোলিনার ২৮ বছর বয়সী ওই মহিলার নাম হল ব্রেন্ডা। গত ৯ নভেম্বর সকালে তিনি এক কন্যা সন্তানের জন্ম দেন। এদিকে, সেইদিন সন্ধ্যেবেলাতেই তিনি একটি লটারি জিতে যান।

ওই লটারির পুরস্কার হিসেবে তিনি পেয়ে যান ৮০,০০০ পাউন্ড (প্রায় ৮০ লক্ষ টাকা)। এদিকে,সমস্ত রকম কর দেওয়ার পর ব্রেন্ডা প্রায় ৫৩ লক্ষ টাকা পেয়েছেন। গত ৩০ নভেম্বর, এই বিপুল অর্থ তাঁর অ্যাকাউন্টে স্থানান্তরিত করা হয়। পাশাপাশি, ইতিমধ্যেই এই ঘটনাটি সামনে এসেছে সোশ্যাল মিডিয়াতেও। যেটি জানার পর অবাক হয়েছেন সকলেই।

দ্য মিরর অনুসারে জানা গিয়েছে, পুরস্কার জেতার পর ব্রেন্ডা জানান, “আমার মেয়ে আমার ভাগ্য বদলে দিয়েছে, আমি তার কাছে কৃতজ্ঞ। সে আমার জন্য একটি লাকি চার্ম হিসেবে প্রমাণিত হয়েছে।” এছাড়াও, ব্রেন্ডা আরও জানান যে, “US Powerball Lottery Draw-এর ঘোষণার সাথে সাথে আমি আনন্দে লাফিয়ে উঠি। কর্মকর্তারা জানিয়েছেন, আমি ৮০ লক্ষ টাকার লটারি জিতেছি। কথাটা শুনে আমার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ে। সকালে কন্যার জন্ম হয় এবং সন্ধ্যায় আমি লটারি জিতে যাই। এই দ্বিগুণ সুখ আমার পুরো পরিবারকে রোমাঞ্চিত করেছে।”

America,Newborn baby,Baby Girl,Daughter,Lottery,Money,Prize,International

জানা গিয়েছে, ব্রেন্ডা প্রথমে তাঁর এই পুরস্কারের অর্থ দিয়ে তাঁর ঋণগুলি পরিশোধ করবেন। এরপরই অন্য কাজে তিনি তাঁর টাকা খরচ করবেন। উল্লেখ্য যে, ব্রেন্ডার ইতিমধ্যেই দু’টি সন্তান রয়েছে। এদিকে, ব্রেন্ডা তাঁর নিজের জন্মদিনে একাধিকবার লটারি কাটলেও তাতে ব্যর্থ হয়েছিলেন কিন্তু, কন্যা সন্তানের জন্মের দিনই পুরস্কার জিতলেন তিনি। আর এই ঘটনাই অবাক করেছে তাঁকে।

Related Articles