Yahoo এর সার্চে প্রথমে নরেন্দ্র মোদি, দুইয়ে দিদি, সানি লিওন অভিনেত্রীদের মধ্যে প্রথম

   

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতির ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে যে বেশ দ্বৈরথ তা সকলেরই জানা। এতে অপরকে টেক্কা দিতে কোনও সুযোগই ছাড়েন না কেউ। কিন্তু ইয়াহুর সার্চ তালিকাতেও যে মোদী-দিদির এই টক্কর বজায় থাকবে তা কি জানতেন? কিন্তু বাস্তবে তাই হয়েছে। অপরদিকে দীপিকা, প্রিয়াঙ্কাদের পেছনে ফেলে এবারেও ‘টপ সার্চড সেলিব্রিটি’-র তকমা ছিনিয়ে নিয়েছেন সানি লিওন।

chowkidar narendra modi pm flaunts prefix 2019 03 17

706521 655892 mamata banerjee file

সম্প্রতি ইয়াহু প্রকাশ্যে এনেছে ‘মোস্ট সার্চড’-এর তালিকা। সেই তালিকায় সবার উপরে নাম জ্বলজ্বল করছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদীর। পিছিয়ে নেই মমতাও। নমোর পরেই দ্বিতীয় স্থানে রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। ইয়াহু ইন্ডিয়ার সমীক্ষা বলছে, রাজনীতিবিদদের মধ্যে ২০১৯ সালে যতজনকে মানুষ ইন্টারনেটে খুঁজেছে তার মধ্যে মোদী ও মমতাও রয়েছেন সবার প্রথমে। ইয়াহু ইন্ডিয়ার মতে মমতা বন্দ্যোপাধ্যায়ই সবথেকে ভারতের সবথেকে ক্ষমতাশালী মহিলা। রাজনৈতিক ব্যক্তিত্বদের যে ১০ জনের তালিকা প্রকাশ করেছে ইয়াহু তার মধ্যে তৃতীয় স্থানে রয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নাম। তালিকায় রয়েছে প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির নামও।

অভিনেত্রীদের তালিকায় অন্যান্য বারের মতো এবারেও সানি লিওনই রয়েছন সবার উপরে। তারপরে নাম রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের। অন্যদিকে অভিনেতাদের তালিকায় ‘মোস্ট সার্চড’ নামটি বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর অর্থাৎ সলমন খানের। তারপরে রয়েছেন অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার।

download 30

ইয়াহু প্রকাশিত তালিকায় নাম রয়েছে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনব বর্তমানেরও। ক্রীড়াবিদদের তালিকায় সবার প্রথমে এখনও স্থান ধরে রেখেছেন মহেন্দ্র সিং ধোনি। তারপর দ্বিতীয় স্থানে রয়েছে রোহিত শর্মা ও তৃতীয় স্থানে রয়েছে বিরাট কোহলির নাম। অপরদিকে আশ্চর্যজনক বিষয় হল ভারতে সবচেয়ে বেশি খোঁজ করা হয়েছে যে জায়গাগুলোর তার মধ্যে তৃতীয় স্থানে রয়েছে নির্ভয়ার ধর্ষণের স্থান। তালিকার প্রথম স্থানে রয়েছে অযোধ্যা ও দ্বিতীয় স্থান দখল করেছে কাশ্মীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর