যশ-নুসরতের ঘরে অশান্তির ছায়া? নায়িকার প্রতি নায়কের বিরক্তি দেখে জল্পনা তুঙ্গে

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার (Tollywood) চর্চিত কাপল যশ দাসগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। তাদের কর্মজীবনের চেয়েও ব্যক্তিগত জীবনেই যেন বেশি আগ্রহ সবার। আর হবে নাই বা কেন, যশ-নুসরতের লিভ ইন থেকে শুরু করে বিয়ে সবকিছুতেই রয়েছে রহস্যের গন্ধ। আর এবার নাকি সেই সম্পর্কেই ফাটল ধরেছে। অন্তত সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে তো এমনটাই ধারণা সবার।

   

আসলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে স্পষ্ট হচ্ছে নুসরতের প্রতি যশের বিরক্তি। ওই দিকে আমজনতার চোখ এড়ায়নি নায়িকার থমথমে মুখও। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার প্রশ্ন, এ কী কেবলই সাংসারিক অশান্তি? নাকি তার চেয়েও বড় কিছু? কারণ বিনোদন জগতে প্রেম-বিচ্ছেদ এমন কিছু বড় বিষয় তো নয়।

আসলে যশ এবং নুসরত দুজনের অতীত নিয়েই কম কাটাছেঁড়া তো হয়নি। নিখিল জৈনের সাথে বিয়ে, ডিভোর্সের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর বেশ ভালো রকম গসিপের সৃষ্টি করেছিল। আর সেই গসিপে মসালা ছড়িয়েছিল যশের এন্ট্রি। তারপর থেকেই গোটা বাংলার চোখ রয়েছে এই তারকা দম্পতির উপর। এমতাবস্থায় তাদের ঝগড়ার খবর বেশ নাড়া দিয়েছে সকলকে।

আরও পড়ুন : আবারও ঝটকা খেল তৃণমূল, মহুয়ার পর এবার সাসপেন্ড ডেরেক! তোলপাড় রাজ্য রাজনীতি

আসলে ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার পাশে গাড়ির কাছে নুসরত এবং যশ কোনও বিষয়ে কথা বলছেন। নুসরত যশের দিকে তাকিয়ে কোনও কথা বললেও নায়কের মুখে খানিক বিরক্তির ভাব। এই বিরক্তি নায়িকার উপর নাকি অন‌্য কিছুর উপর তা স্পষ্ট নয়। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার প্রশ্ন, ‘নুসরতের ওপরে কি কোনোভাবে বিরক্ত যশ?’

আরও পড়ুন : অবস্থান স্পষ্ট না করলে…! চাকরি বাতিল নিয়ে এবার SSC-কে চরম হুঁশিয়ারি হাইকোর্টের

nusrat jahan landed in controversy again.jpg

যদিও ভক্তদের কথায়, ‘স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়াটাই ভীষণ স্বাভাবিক। তাই এই নিয়ে অহেতুক চিন্তিত হওয়ারও কিছু নেই।’ কেউ কেউ তো বলছে, ‘ঝগড়া নয়, বরং কোনো এক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করছিলেন তারা। ক্যামেরা দেখেই যে হাসতে হবে এমনটা তো কোথাও লেখা নেই।’