টাইমলাইনটাকা পয়সাভারত

লটারি কেটে মোটা টাকা জেতার সহজ উপায়, এই ট্রিকগুলি কাজে লাগালে হতে পারবেন কোটিপতি

বাংলাহান্ট ডেস্ক : লটারি (Lottery) কিনে কোটিপতি হয়েছেন এমন ঘটনা আজকাল প্রায়ই শোনা যায়। কোটি (Crore) না হোক লক্ষ (Lakh) টাকা (Indian Rupee) জেতার ঘটনাও ঘটছে প্রতিদিন। লটারি যে আসলে এক ধরনের ভাগ্যের খেলা তা এক বাক্যে সবাই স্বীকার করে নেবেন। আমাদের পরিচিত বলয়ে এমন অনকে আছেন যারা প্রতিদিন পুরস্কারের আশা নিয়ে লটারি কাটেন। কিন্তু সবার ভাগ্যের শিকে তো আর ছেঁড়ে না তাতে। কিন্তু লটারির টিকিট কেনার সময় এমন কিছু পদ্ধতি বা ট্রিক আছে যেগুলো মেনে চললে আপনিও হয়ে উঠতে পারেন কোটিপতিদের একজন! আসুন দেখে নিই সেই পদ্ধতিগুলোর কয়েকটি:

১. আগে যে সংখ্যাগুলো লটারি জিতেছে সেগুলো একবার দেখে নেওয়া যাক। তাহলে ব্যাপারটা সহজ ভাবে বোঝা যাবে। পরিসংখ্যান বলছে, 1997 থেকে 2021 পর্যন্ত যে লটারি টিকিট গুলো সবচেয়ে বেশি পুরস্কার জিতেছে তার শেষের সংখ্যা 1।

২. লটারি নাম্বার বাছার সময় পরপর দুটি নাম্বার রাখা যেতে পারে। যেমন 5 – 6, 8 – 9 এরকম।

৩. লটারি কেনার সময় মিডল নাম্বারটি বাছাই করে নিতে হবে। গতবার যদি কোন এক মিডল নাম্বার পুরস্কার জেতে তাহলে সেই নম্বর দেখে লটারি কেনার চেষ্টা করুন। এর সাথে তার বিপরীত নম্বরটিও আপনি কাটতে পারেন। উদাহরণ হিসেবে বলা যায়, গতদিন যদি 31 নম্বর টি জয়ী হয়ে থাকে আপনি তাহলে 3113 নম্বরটি কাটতে পারেন।

৪.অনেকক্ষেত্রে দেখা যায় বিজয়ী লটারি নম্বর গুলির মধ্যে বিজোড় সংখ্যার আধিক্য থাকে। তাই বিজোড় সংখ্যা দেখে লটারি কেনা যেতে পারে।

৫. এছাড়াও কোন জায়গা থেকে লটারি কিনছেন সেটিও অনেক গুরুত্বপূর্ণ। যে কাউন্টারে টিকিট বেশি সেখান থেকে লটারি কেনা উচিত। একটি সমীক্ষায় দেখা গেছে, রাত্রি আটটার খেলার জন্য কেনা টিকিটের জয়ী হওয়ার সম্ভাবনা অনেকটাই বেড়ে যায়।

Related Articles

Back to top button