গিনির নগ্ন ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল করছে রূপ! টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকাদার পর্ব

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) এখন রোজই সিক্সার মারছে‌। ধারাবাহিকের (Bengali Serial) প্রতিটা পর্বেই এখন রয়েছে টানটান উত্তেজনা। মাঝে কয়েকদিন সিরিয়াল সম্প্রচারের সময় কমিয়ে দেওয়া হলেও দর্শকদের দাবি মেনে আবারও সপ্তাহে পাঁচ দিনই দেখানো হচ্ছে এই মেগা। যদিও চ্যানেলের তরফ থেকে ‘ইচ্ছে পুতুল’র স্লট (Slot) বদলে দেওয়া হয়েছে।

   

চলতি সপ্তাহ থেকেই রাত সাড়ে ন’টার বদলে সন্ধ্যা ছয়টা থেকে দেখানো হচ্ছে ‘ইচ্ছে পুতুল’। যদিও এখন মেঘ-নীল নয় বরং গোটা ফোকাস গিয়ে পড়েছে গিনি এবং রূপের উপর‌। গিনির সামনে খুলে পড়েছে রূপের মুখোশ। বেরিয়ে পড়েছে রূপের নগ্ন রূপ। সে এখন বেশ ভালোই বুঝতে পারছে যে, মেঘের বলা প্রতিটা কথা ছিল বর্ণে বর্ণে সত্যি। এবং ময়ূরীই হল আসল কালপ্রিট।

গতকালের পর্বেই সবাই দেখেছেন যে, রূপ গিনিকে বলেছে সমস্ত সম্পত্তির অর্ধেক তাকে পাইয়ে দিতে। তার বাবা গিনিকে স্নেহের চোখে দেখে, তাই তার মনে হয় একমাত্র গিনিই পারে তাকে সম্পত্তির অর্ধেক মালিক করতে। আর এটা যদি গিনি করতে পারে তাহলে সে অন্য কোনও মেয়ের দিকে তাকাবেনা। তবে গিনি সেটা মানতে না চাইলে তার মায়ের সামনেই গিনির গায়ে হাত তোলে সে।

আরও পড়ুন : সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে! OTT প্লাটফর্মগুলির কাছে গেল সতর্কবার্তা, বন্ধ হতে পারে সমস্ত ওয়েব সিরিজ

তবে আগামী পর্বে যেটা হতে চলেছে সেটা আরও ভয়ঙ্কর। আজকের পর্বেই আপনারা দেখতে পাবেন গিনি নিজের ঘরের মধ্যে সমস্ত জিনিসপত্র গোছাতে গোছাতে ঠিক করে যে, এবার সে বাড়ির সবার কাছে সমস্ত সত্যিটা বলে দেবে। একটা ভুল করেছে মানে এমনটা নয় যে সারাজীবন তার মাশুল দিতে হবে‌। তবে তার আগেই রূপ এমনকিছু করে যা গিনিকে পুরো স্তব্ধ করে দেয়।

আরও পড়ুন : ‘ও একদম প্রো…’, দিদি নম্বর ওয়ানে রচনার সামনে রাজার পর্দা ফাঁস করল মধুবনী

আসলে রূপের মা আগেই তাকে জানিয়ে দিয়েছিল রাতে শোয়ার আগে গিনির স্নান করার অভ্যাস আছে। আর সেটারই সুযোগ নেবে রূপ। আড়াল থেকে গিনির নগ্ন ভিডিও তৈরি করবে রূপ। এবং গিনিকে ব্ল্যাকমেইল করবে যে, বাড়িতে কারো কাছে সত্যিটা বললেই এই নগ্ন ভিডিও সে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেবে সে। এখন এরপর গিনি করে সেটাই দেখার‌। গিনি কি পারবে রূপের পাত ফাঁদ থেকে বেরিয়ে আসতে নাকি এই ফাঁদেই আটকে থাকবে সারাজীবন?