‘ও একদম প্রো…’, দিদি নম্বর ওয়ানে রচনার সামনে রাজার পর্দা ফাঁস করল মধুবনী

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় এক দম্পতি হলেন রাজা (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। আজ অবধি বিতর্ক তাদের ছুঁতে পারেনি। সেই সৌজন্যে তাদের ছেলে কেশবও নেটপাড়ার নয়নের মণি। সোশ্যাল মিডিয়ার ভিড়ভাট্টা থেকে বহু দূরে নিজেদের মত করে সংসার পেতেছেন তারা। কেশব আসার পর মধুবনী তো কাজ থেকেও বিরতি নিয়ে নিয়েছিলেন। তবে সদ্যই আবারও কাজে ফিরেছেন তিনি। রাজাকে নিয়ে এইদিন ‘দিদি নম্বর ওয়ান’এও (Didi Number One) হাজির হয়েছিলেন।

   

ইতিমধ্যেই জি বাংলার তরফ থেকে সেই এপিসোডের একটা টুকরো শেয়ারও করা হয়েছে। যেখানে রাজা বলছেন, ‘মানুষ হিসেবে জন্মেছি কাজ করার জন্য। আমি বিশ্বাস করি, ছেলে-মেয়ে সমান কাজ করব।’ মধুবনী সেই কথার রেশ টেনে বলেন, ‘ও একদম প্রো। সব কাজ পারে।’ এরপরেই রাজা বলেন, ‘জাপানের সেই রোবটগুলো হয় না। ফ্লোর ঝাড় দেওয়া থেকে শুরু করে সব করে দেয়। আমি ওরকম।’

পাশাপাশি স্ত্রীর নামে বেশ নিন্দেমন্দও করেছেন অবশ্য। রাজার দাবি, মধুবনী নাকি সামান্য জলটাও গরম করতে পারেননা। তবে মা হওয়ার পর থেকে তার অনেককিছুই নাকি বদলে গিয়েছে। অভিনেত্রী নিজেই বলেন, ‘এর আগে দিদি নম্বর ১-এ এসে আমি তো বলেছিলাম, শুধু জল গরম করতে পারি। কিন্তু এখন আমি খুব ভালো রান্না করি। প্রমাণ রাজা দেবে।’

আরও পড়ুন : অপেক্ষার অবসান! ফাঁস হল ‘তুমি আশে পাশে থাকলে’র স্লট, রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা

প্রসঙ্গত উল্লেখ্য, কাজের কথা বললে এই মুহূর্তে রাজাকে দেখা যাচ্ছে, কালার্স বাংলার ‘বিয়ের ফুল’ সিরিয়ালে। এই সিরিয়ালে নবনীতা দাসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এদিকে মধুবনী ফিরছেন সান বাংলার আসন্ন সিরিয়াল ‘শ্যামা’র হাত ধরে। এই মেগায় মা তারার ভূমিকায় অভিনয় করবেন তিনি। কিছুদিন আগেই জানিয়েছিলেন, এইরকম একটা চরিত্রে অভিনয় করার লোভ তার বহুদিনের।

আরও পড়ুন : ‘আজ যে রাজা কাল সে ফকির’! পুজোর আগে নিঃস্ব ‘বাদাম কাকু’, কেমন আছেন ভুবন বাদ্যকর?

 

আর তাদের ব্যক্তিগত জীবনের কথা বললে, দীর্ঘ ১১ বছর একসাথে আছেন তারা। একে অপরের চড়াই উৎরাই সবকিছুতেই পাশে থেকেছেন। তাদের প্রেম শুরু হয়েছিল স্টার জলসার চর্চিত ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ থেকে। এরপর ২০১৬ সালে প্রেমের সম্পর্ককে অফিশিয়াল করে সাত পাকে বাঁধা পড়েন তারা। ২০২১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান কেশব।

সম্পর্কিত খবর