আজ TRP-র অভাবে ধুঁকছে এককালীন বেঙ্গল টপার, শেষমেষ সিরিয়াল বন্ধের পথে হাঁটছে জি বাংলা

বাংলা হান্ট ডেস্ক : সিরিয়ালের (Bengali Serial) গল্প যেমনই হোক না কেন, শেষ হাসি তো হাসে টিআরপি-ই (TRP)। এই টিআরপি-র দৌড়ে পিছিয়ে পড়লেই ঘটে যায় অঘটন। এই যেমন সাম্প্রতিককালে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) একাধিক সিরিয়াল বন্ধের মুখে। টিআরপি কম থাকার কারণে এবার বন্ধ করা হচ্ছে জি বাংলার এককালীন টিআরপি টপার।

জি বাংলার কথা বললে মুকুট (Mukut), খেলনা বাড়ি (Khelna Bari) এবং গৌরী এলো (Gouri Elo) সিরিয়ালের রেজাল্ট বেশ শোচনীয়। অন্যদিকে মিলি নামক একটি সিরিয়ালও আসতে চলেছে। ভালো ফলাফল হওয়ার কারণে খেলনা বাড়ি বন্ধ হবেনা। কারণ রাত্রি ৯ টার স্লটে ধারাবাহিকটির ফলাফল মোটের ওপর ভালই ছিল।

   

সন্ধ্যাবেলা সাড়ে ছটার সময় থেকে পরিবর্তন করে রাত্রি নটার স্লটে পাঠানো হয় খেলনা বাড়ি ধারাবাহিকটকে। তবে নতুন ধারাবাহিক এলে সেই স্লটে পরিবর্তন আসার সম্ভবনা প্রবল। দর্শকরা অবশ্য এই বিষয়টাকে মোটেই ভালনজরে দেখছেন না। তবে এখনই চ্যানেল কর্তৃপক্ষ কোনো সিদ্ধান্ত নিয়েছে কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন : ‘কাজ থেকে একটু ছুটি নিয়ে মজা করুন’, মোদীর জন্মদিনে বিশেষ পরামর্শ শাহরুখের

নতুন ধারাবাহিকের ঘোষণা হওয়ার পরপরই দর্শকদের অনুমান, এবার হয়তো মুকুট বন্ধ হয়ে যাবে। বিগত বহু সময় ধরেই সুপারফ্লপ হওয়ার পর থেকে এমন ধারণার জন্ম হয়েছে। যদিও TRP তালিকায় প্রতিবার মুখ থুবড়ে পড়ে ডাঁহা ফেল করলেও ধারাবাহিকটি এখনই বন্ধ হওয়ার সম্ভাবনা কম।

আরও পড়ুন : ‘রাধিরাজ’-এর ভাঙনই হল…! শেষ দিনের শ্যুটিং-এ আফসোসের সুর সোনামণির গলায়

000002285c45bed8c1264569a30dc6a901c31ebd.webp (1)

সাধারণত TRP টানতে না পারলে তিন মাসের মাথায় সেই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হলেও মুকুট কিন্তু ব্যতিক্রমী। দীর্ঘ পাঁচ মাস ধরে সম্প্রচারিত চলছে সেটি। খবত অনুযায়ী মিলিকে জায়গা দেওয়ার জন্য খেলনা বাড়ির স্লট পরিবর্তন করা হবে। খেলনা বাড়ির জন্য গৌরী এলো বন্ধ হয়ে যেতে পারে। আগামী ২৫শে সেপ্টেম্বর মিলির সম্প্রচার শুরু হবে। তার আগেই গৌরি এলো বন্ধ হওয়ার সম্ভাবনা প্রবল।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর