সিএবি প্রেসিডেন্ট পদের জন্য মনোনয়ন জমা দিলেন না সৌরভ গাঙ্গুলি। পিছিয়ে গেল সৌরভের মনোনয়ন।

সিএবির প্রেসিডেন্ট পদের জন্য বৃহস্পতিবার মনোনয়ন জমা দেওয়ার কথা ছিল সৌরভ গাঙ্গুলির। কিন্তু শেষ পর্যন্ত সৌরভ গাঙ্গুলি এই দিন মনোনয়ন জমা দেন নি। সূত্রের খবর, সৌরভ গাঙ্গুলি তাকিয়ে রয়েছেন সিওএ-র নির্দেশিকার দিকে। নির্দেশিকা যদি না আসে তাহলে দাদা নিজের মনোনয়ন জমা দেবেন আগামী শুক্রবার কিংবা শনিবার। সিওএ একটি বিবৃতি জারি করে 16 ই সেপ্টেম্বর জানিয়েছে ধরা হবে ওয়ার্কিং কমিটিতে থাকার মেয়াদ। আর সমস্যার শুরু এখানেই, যদি ওয়ার্কিং কমিটির মেয়াদ ধরা হয় তাহলে বেশিরভাগ ক্রিকেট আসসিয়েশনের অধিকর্তা লড়তে পারবেন না এই নির্বাচনে। এই নিয়ে সিওএ-র তরফে 26 টি রাজ্য সংস্থাকে চিঠি দেওয়ার কথা। ইতিমধ্যেই চিঠি পাঠিয়ে দিয়েছে দিল্লী, তামিলনাড়ু, মুম্বাই, সৌরাষ্ট্রর মতো সংস্থা গুলি।

এবার সিএবি অপেক্ষায় রয়েছে তাদের পাঠানো চিঠির উত্তরে কি বলেন সিওএ। সিওএ-র উপর বিরক্তি প্রকাশ করেছেন সিএবি কর্তারাও। সিএবি কর্তারা জানিয়েছে উপযুক্ত উত্তর যদি না পাওয়া যায় তাহলে সিএবি হাটবে সুপ্রিমকোর্ট নির্দেশিত লোধা কমিটির পথে।

sourav gangulys skipper stint clockwork dravid sleepy yuvraj also guiding viru

সৌরভ গাঙ্গুলি এই ব্যাপারে বলেন এখনই আমি মনোনয়ন জমা দিচ্ছি না তবে শনিবারের মধ্যে দিয়ে দেব। সেই সাথে বোর্ডের সত্তর উর্ধ প্রতিনিধিরাও আইনি পথে যাওয়ার কথা ভাবছেন কারণ তাদের ভোটাধিকার ধর্ব করা হয়েছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর