উঠের যৌনাঙ্গে কামড় বসালো এক মহিলা, আপাতত সুস্থ সেই উঠ

 

 

বাংলা হান্ট ডেস্ক: এক মহিলা কামড়ে দিয়েছিলেন উঠের যৌনাঙ্গে। তার জেরে হাসপাতালে ভরতি হয় সেই উঠ, অ্যান্টিবায়োটিক নিয়ে সুস্থ হল সেই অবলা প্রাণী। শুনতে অবাক লাগলেও আশ্চর্য্য দায়াক এই ঘটনাটি ঘটেছে আমেরিকার লুইজিয়ানা প্রদেশে গ্রোস টেট এলাকার টাইগার ট্রাক শপ নামে একটি চিড়িয়াখানাতে।

 

কিছুদিন আগে লুইজিয়ানার ওই চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন গ্লোরিয়া ল্যানকাস্টার(৬৮) ও তাঁর স্বামী এডমণ্ড ল্যানকাস্টার(৭৩)। সাথে ছিল তাদের পোষ্য কুকুর। ঘুরতে ঘুরতে সেই চিড়িয়াখানার সবচেয়ে বড় জন্তু, ২৭২ কিলো ওজনের একটি উটের খাঁচার সামনে চলে আসেন। এসময় আচমকা তাঁদের সঙ্গ ছেড়ে উটের খাঁচার মধ্যে ঢুকে পড়ে ওই দম্পতির কুকুরটি। বারবার ওই দম্পতি তাকে আটকানোর চেষ্টা করলেও কোনো কাজের কাজ করতে সফল হননি। উলটে উটটি কুকুরটিকে আক্রমণ করতে আসে বলে অভিযোগ জানায় তারা। তারপর বাধ্য হয়ে উটের খাঁচার কাছে গিয়ে তাকে তাড়ানোর চেষ্টা করেন ওই দম্পতি।

IMG 20190929 WA0048

কিন্তু, উটটির তাতে গুরুত্ব না দেওয়ায় বাধ্য হয়ে হামাগুড়ি দিয়ে খাঁচার মধ্যে ঢুকে পড়েন গ্লোরিয়া। তাকে দেখে ভয় পেয়ে তার উপর বসে পড়ে উঠটি। আর তার বিশাল শরীরের চাপে দমবন্ধ হয়ে আসতে থাকে গ্লোরিয়ার। আত্মরক্ষার স্বার্থে সামনে থাকা উঠের যৌনাঙ্গে কামড় লাগান তিনি। আচমকা স্পর্শকাতর জায়গায় কামড় খেয়ে চমকে ওঠে অবলা ওই প্রাণী। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়ে সে। আর এই সুযোগে উঠের খাঁচা থেকে পোষ্য কুকুরকে নিয়ে বেরিয়ে আসেন গ্লোরিয়া। এদিকে এই ঘটনার জন্য বেকার অসুস্থ হয়ে পড়ে ওই নির্দোষ উঠটি। পরে হাসপাতালে ভরতি করে তাকে অ্যান্টিবায়োটিক দিয়ে সুস্থ করে তোলা হয়  চিকিৎসকদের মাধ্যমে। এদিকে এই ঘটনার জেরে ওই দম্পতিকে আটক করে জেরা করে পুলিশ। ওই দম্পতির হঠকারিতার জন্যই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

 

এপ্রসঙ্গে ওই চিড়িয়াখানার ম্যানেজার পামেলা বসিয়ার জানান, “এই কথা বলতে আমার খুবই লজ্জা লাগছে যে ওই মহিলা উঠের গোপনাঙ্গে কামড়ে দিয়েছেন। এর জেরে উঠটি খুবই অসুস্থ হয়ে পড়ে। কিন্তু কড়া অ্যান্টিবায়োটিক দিয়ে তাকে সুস্থ করে তোলা হয়েছে।”

সম্পর্কিত খবর