বিরাট কোহলি কে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করল পাকিস্তানের রাজ্জাক!

 

বাংলা হান্ট ডেস্ক : পাকিস্তান ক্রিকেটের অবস্থা বর্তমানে প্রায় অনেকটাই ধরাশায়ী। কিন্তু ভারত এগিয়ে যাচ্ছে তার নিজের অদম্য বলে। আর যার কান্ডারী বিরাট কোহলির মতো ক্যাপ্টেন। যার কাঁধে ভর করে ভারতের থার্মোমিটারের পারদ চড়চড় করে বাড়ছে। শীর্ষে রয়েছে ভারত। একসময় শচীন টেন্ডুলকারের ব্যাটে ভর করে জিতেছে ভারত। কিন্তু শচীন এর জায়গায় তার নিজের স্থান ধরে রেখেছে। তবে তুলনামূলক সাহিত্যে বারবার ঘুরে ফিরে আসে তুলনার কথা। যা বিশ্বে কোন সময় কোন সমালোচকদের মুখে আটকানো যাবে না। তবে এবার সে প্রসঙ্গে মুখ খুললেন আব্দুল রাজ্জাক। এক সময় পাকিস্তানের বোলিং লাইন আপের অন্যতম ছিলেন তিনি।

রাজ্জাকের মন্তব্য, ” ১৯৯২ থেকে ২০০৭ সাল অবধি খেলা খেলোয়াড়রা বোঝেন ক্রিকেট খেলাটা আসলে কি।সেই সময় একাধিক বিশ্বমানের ক্রিকেটারদের দেখেছি আমরা।কিন্তু বর্তমানে সেইটা দেখা যায়না।ব‍্যাটিং,বোলিং, ফিল্ডিং ,যাই বলুন এখন আর তেমন সৃজনশীল কিছু দেখা যায়না, পুরোটাই বেসিক।”

IMG 20191207 WA0009 4

” বিরাট দারুন ক্রিকেটার , কিন্তু ওকে কখনো শচীন তেন্ডুলকরের সাথে একই আসনে রাখা যাবেনা।ও একেবারেই অন‍্যধরনের ” ।সম্প্রতি ক্রিকেট পাকিস্তানকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রাজ্জাক।

সম্পর্কিত খবর