চুপিসারে বিয়ে, পরদিনই হানিমুনে সুইজারল্যান্ড পাড়ি সৃজিত-মিথিলার

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার অলিগলিতে এখন বসন্তের কোকিল ডাকছে। নব বিবাহিত দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলার মনে শীত পেরিয়ে এখন বসন্তের ছোঁয়া লেগেছে। গত শুক্রবারই চার হাত এক হয়েছে। বিয়ের পরদিনই টুক করে বিমমানে চেপে বসেছেন বর-কনে। গন্তব্য আল্পসের দেশ সুইজারল্যান্ড।

https://www.instagram.com/p/B50DQ7eJPg6/?utm_source=ig_web_copy_link

Bangladeshi Actress

তবে অবশ্য নিপাট মধুচন্দ্রিমা ছাড়াও আরেকটি উদ্দেশ্য রয়েছে তাঁদের সুইজারল্যান্ড যাত্রার। জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি শুরু করতে চলেছেন মিথিলা। রয়েছে তারই রেজিস্ট্রেশন। তাই এক ঢিলে দুই পাখি মারার জন্যই চট করে এই হানিমুন। জানা গিয়েছে, প্রায় একসপ্তাহ সুইজারল্যান্ডে থাকার পরিকল্পনা রয়েছে তাঁদের। তারপর অবশ্য দেশে ফিরে দুজনেরই রয়েছে প্রচুর কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে সৃজিতের পরবর্তী ছবি  ‘দ্বিতীয় পুরুষ’। তাই এই কদিন শুধুমাত্র নিজেদের জন্যই তুলে রেখেছেন তাঁরা।

https://www.instagram.com/p/B5v7J6HhaiF/?utm_source=ig_web_copy_link

সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে বহুদিন ধরেই চলছিল গুঞ্জন। কিন্তু এই প্রসঙ্গে কথা উঠলেই এড়িয়ে গিয়েছেন দুজনেই। হঠাতই কাউকে না জানিয়েই শুক্রবার হয়ে গেল বিয়ের অনুষ্ঠান। তবে সব পরিকল্পনা আগেই করা হয়ে গিয়েছিল। সেই মতোই শুক্রবার সন্ধ্যায় সৃজিতের জমায়েত করেছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। অবশেষে মিথিলার ছোট্ট মেয়েকে মাঝে নিয়েই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সৃজিত ও মিথিলা।

দুজনেই সেদিন বেছে নিয়েছিলেন হালকা পোশাক। পরিচালকের পরনে ছিল লাল জহরকোট ও লাল পাঞ্জাবী। অপরদিকে মিথিলা পরেছিলেন লাল জামদানী। সঙ্গে মানানসই হালকা গয়না ও হাতে মেহেন্দি। দুজনে জানান, দুমাস পরে বড়সড় পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর