পেঁয়াজের দাম এর ওপর তৈরি এই মিম গুলো আপনাকে হাসিয়ে ছাড়বে!

বাংলাহান্ট ডেস্ক:  এই মুহূর্তে সবথেকে বেশি মনোযোগ কে পাচ্ছে বলুন তো? নিঃসন্দেহে পেঁয়াজ। এখনকার ‘হট টপিক’ ওটাই। অনেকে আবার আড়ালে বলছেন পেঁয়াজের দামের এই তাতের জন্যই নাকি ডিসেম্বরেও শীতের টিকি দেখা যাচ্ছে না। এদিকে সোশ্যাল মিডিয়াতেও মিমের ছড়াছড়ি। এমন একটা টপিক ছাড়তে একদমই রাজি নন নেটিজেনরা। ফলে পেঁয়াজের দামের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মিমের রাজত্ব।

file78bx8o3lflhb5cb915n 1575926673

নেটদুনিয়া ও মিম, এই দুটোর অঙ্গাঙ্গি সম্পর্ক। দৈনন্দিন জীবনে এগুলোই নির্মল হাসির যোগান দেয় মানুষকে। এবার শুরু হয়েছে পেঁয়াজের অগ্নিমূল্য নিয়ে হাসি-মশকরা। তার সঙ্গে মিশে গিয়েছে বলিউড! ফলাফলটা দেখে নিন নিজের চোখেই।

সাম্প্রতিক সুপারহিট ছবি ‘কবীর সিং’য়ের একটি দৃশ্যকে নিয়ে তৈরি হয়েছে মিম। ছবির অভিনেতা শাহিদ কাপুরের সংলাপটিও যেন একেবারে মানানসই হয়ে গিয়েছে মিমের বিষয়ের সঙ্গে। অনেকে আবার নওয়াজউদ্দিন সিদ্দিকীর জনপ্রিয় সংলাপ ‘কভি কভি লাগতা হ্যায় কি আপুন হি ভগবান হ্যায়’ নিয়েও বানিয়ে ফেলেছেন মিম।

বাদ যায়নি ‘শোলে’,  ‘দিওয়ার’-এর মতো ছবিও। এমনকি কঙ্গনার একটি ছবি বেযবহার করেও বানানো হয়েছে মিম। প্রসঙ্গত, বাজারে পেঁয়াজের দাম কেজি প্রতি ১৫০ টাকা ছাড়ানোর পরেই নড়েচড়ে বসে রাজ্য সরকার। বৈঠকে ঠিক হয় রেশন দোকানে কেজি প্রতি ৫৯ টাকা করে এবার থেকে মিলবে পেঁয়াজ। এই সিদ্ধান্তের পরেই মধ্যবিত্ত হেঁসেলে ফের আগমন ঘটে পেঁয়াজের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর