বল বিকৃতকাণ্ডে অভিযুক্ত থাকার পর ফের হায়দ্রাবাদের অধিনায়কের দায়িত্বে ফেরানো হল ডেভিড ওয়ার্নারকে।

ফের ডেভিড ওয়ার্নারের হাতে অধিনায়কের দায়িত্ব তুলে দিল আইপিএল ফ্রানঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ। সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্রানঞ্চাইজির তরফে এই কথা টুইট করে জানিয়ে দেওয়া হয়েছে। গতবছর এই দায়িত্ব থেকে ওয়ার্নার কে সরিয়ে দিয়েছিল আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ কিন্তু এবার ফের তার হাতে দায়িত্ব তুলে দিল হায়দ্রাবাদ।

ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে গতবছর হায়দ্রাবাদের অধিনাকত্বের দায়িত্বে ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিমাসন। এছাড়াও ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারকেও হায়দ্রাবাদের অধিনাকত্ব করতে দেখা গিয়েছে। এবার ফের নেতৃত্বে ফেরানো হচ্ছে ওয়ার্নার কে। চার বছর আগে এই ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএল জিতেছিল হায়দ্রাবাদ।

   

14704157883fd75fdec41299135e26820e76563e2

হায়দ্রাবাদের তরফে ওয়ার্নারকে অধিনায়ক ঘোষণা করার পর একটি ভিডিও বার্তায় ওয়ার্নার জানিয়েছেন ‘আমাকে ফের অধিনায়কের দায়িত্ব দেওয়ায় আমি কৃতজ্ঞ, আমি ফের একবার অধিনায়ক হতে পেরেছি এটা ভেবেই আমি রোমাঞ্চিত। গত বছর হায়দ্রাবাদ কে নেতৃত্ব দিয়েছিল ভুবনেশ্বর কুমার এবং কেন উইলিমাসন তার জন্য ওদের কে আমি ধন্যবাদ জানায়। উল্লেখ্য, বল বিকৃত কাণ্ডে জড়িত থাকায় আইসিসি ওয়ার্নার কে এক বছরের জন্য সমস্ত ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত করেছিল এর ফলে 2018 সালে আইপিএলে খেলার সুযোগ পায় নি ওয়ার্নার, তখনই অধিনাকত্ব হারান তিনি।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর