নামমাত্র পোশাকে শরীরচর্চা জ্যাকলিনের, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (Bollywood) তিনি পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। কথা হচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে (jacqueline fernandez) নিয়ে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি। পাশাপাশি টিকটকেও ভীষন ভাবে সক্রিয় অভিনেত্রী। তবে এবার টিকটক নয়, বরং শরীরচর্চার ভিডিও দিয়ে ভাইরাল হয়েছেন জ্যাকলিন। একটি জনপ্রিয় ইনস্টা হ্যান্ডেলে তাঁর স্ট্রেচ করার একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

jacqueline fernandez 30

ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপী রঙের একটি অত্যন্ত ছোট পোশাকে শরীরচর্চা করছেন অভিনেত্রী। দিব্যি সাবলীল ভাবেই শরীরকে স্ট্রেচ করছেন তিনি। বলি পাড়ায় জ্যাকলিনের ফিট শরীর ও ফিগার অনেকের কাছেই ঈর্ষার বিষয়। আর নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত শরীরচর্চা করেন তা বলা বাহুল্য। এবার নিজের সেই শরীরচর্চার ভিডিওই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী। ইতিমধ্যে ১ লক্ষের ওপর ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জ্যাকলিনকে।

https://www.instagram.com/p/B9yIpHoHWdQ/?igshid=4fbh3e7ap62b

প্রসঙ্গত, মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন জ্যাকলিন। এর আগে অন্তর্বাস পরা ছবি শেয়ার করে নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। অবশ্য তাদের কোনও মন্তব্যেরই উত্তর দেননি জ্যাকলিন।  এর আগে বহুবারই অন্তর্বাস পরে বা বিকিনি পরে ছবি শেয়ার করেছেন তিনি। ভাইরালও হয়েছে সেইসব ছবি। প্রসঙ্গত, ইমারান হাশমি, সলমন খান সহ বলিউডের বেশ কয়েকজন নামজাদা অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে এই মুহূর্তে কোনও ছবিতেই অভিনয় করতে দেখা যাচ্ছে না তাঁকে। সম্প্রতি ‘ড্রাইভ’ নামে একটি ওয়েবসিরিজে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর