গান সঠিক অনুমান করতে পারলেই মিলবে বিশেষ উপহার, ভাইরাল ভিডিও আদার

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বিশেষ কোনও ছবি তিনি না করলেও যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী। ১৯২০তে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন। তারপর পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘হাসি তো ফাসি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। হ্যাঁ ঠিক ধরেছেন আদা শর্মার কথাই বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি ভিডিয়ো শেয়ার করেন তিনি। ফের তাঁর একটি ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

adah shrm

একটি লাল পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন আদা। পোশাকের সঙ্গে মানানসই মেকআপ। ডিপ নেক পোশাকে সৌন্দর্য্যের পাশাপাশি ‘বোল্ডনেস’এর তারতম্যটাও বজায় রেখেছেন আদা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করেছেন আদা শর্মা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, তাঁর গাওয়া গানটি অনুমান করতে। কিন্তু তা শুনলে চলবে না। অভিনেত্রীর এই ভিডিওটি আপাতত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ৬ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে এই আদার ভিডিওতে।

https://www.instagram.com/p/B908MOcnMjF/?igshid=12wtjkelh90gk

বলিউডে তেমন উল্লেখযোগ্য কোনও কাজ না করলেও দক্ষিণে বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে কাজ করেছেন আদা। তেলুগু ইন্ডাস্ট্রিতে আদা রীতিমত পরিচিত মুখ। ‘হার্ট অ্যাটাক’ ছবিতে তাঁর অভিনয় আলাদা ভাবে নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। ২০০৮ সালে অভিনয়ে প্রবেশ করার পর ১৯২০ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান আদা শর্মা। তবে নতুন কোনও ছবির ঘোষনা এখনও করেননি তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর