ব্রেকিং খবর:হোয়াইট হাউসে ঢুকে গেল করোনা ভাইরাস,উপরাষ্ট্রপতির কর্মচারী হলেন সংক্রমিত

বাংলাহান্ট ডেস্কঃ নোভেল করোনা(corona virus) ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। চীন (china) থেকে শুরু করে ইউরোপ(Europe) এশিয়ার (Asia) সমগ্র দেশে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এখন জানা যাচ্ছে আমেরিকার উপ রাষ্ট্রপতি মাইক পেন্স (Mike Pence)-এর এক কর্মচারীর এই করোনা ভাইরাস তার শরীরে পাওয়া গেছে। বলা হয়েছে যে ডোনায়েল্ড ট্রাম্প (Donald Trump) যদি তার সংস্পর্শে থাকেন তাহলে তারও মধ্যে এই ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। কিন্তু আমেরিকার সরকারি সূত্রে বলা হয়েছে, তিনি ট্রাম্প বা উপ রাষ্ট্রপতি কারোর সংস্পর্শে ছিলেন না। আমেরিকার রক্ষা মন্ত্রী শুক্রবার ভারতের রক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলেছেন টেলিফোনের মাধ্যমে।পাশাপাশি তিনি ভারতের যথেষ্ট প্রশংসা করেছেন। তিনি আরও বলেন, এই ভাইরাস আমাদের শত্রু। এই শ্ত্রুকে আমরা হারিয়ে জিতবই।

dt 200121 coronavirus 800x450

প্রসঙ্গত, জানা গিয়েছে, পশ্চিমবঙ্গেও এই ভাইরাস অনেকই ছড়িয়ে পড়েছে। স্কটল্যান্ড থেকে আগত এক ব্যক্তির মধ্যেও পাওয়া গিয়েছে এই ভাইরাস।

মার্কিন প্রতিরক্ষা মন্ত্রকের শুক্রবার ভারত শুক্রবার ভারত রক্ষা রাজনাথ সিং থেকে টেলিফোনে আলোচনার এবং দক্ষতার দেশটির জন্য ভারত-কোভিড -১৯ এর প্রশংসার করেছেন। পেনটাগন দ্বিপদী নেভিগেশন কোভিড -19 বৈজ্ঞানিক মহামারী আলোচনা হয় তাদের মধ্যে।

 

সম্পর্কিত খবর